দেবাশীষ বিশ্বাসের আইডি থেকে উস্কানিমূলক স্ট্যাটাস!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ জনপ্রিয় উপস্থাপক ও চিত্রপরিচালক দেবাশীষ বিশ্বাস। তার ভেরিফায়েড ফেসবুক আইডি গত ২৩ জুলাই হ্যাক হয়েছে। তারপর শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেন তিনি। জি‌ডি নম্বর ১৩৭০। এখন পর্যন্ত তার আইডিটি উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানান দেবাশীষ বিশ্বাস।

গত কয়েকদিন ধরেই শিক্ষার্থীরা নিরাপদ সড়ক চাই আন্দোলন চালিয়ে আসছেন। এই আন্দোলনকে কেন্দ্র করে দেবাশীষ বিশ্বাসের হ্যাক হওয়া আইডি থেকে উস্কানিমূলক স্ট্যাটাস ও পোস্ট দেয়া হচ্ছে। এ নিয়ে বিব্রত দেবাশীষ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার ফেসবুক আইডি ১০ দিন আগে হ্যাক হয়েছে। এ নিয়ে আমি থানায় জিডিও করেছি। আমি ব্যক্তিগতভাবে আইডি উদ্ধারের চেষ্টা করে যাচ্ছি। পাশাপাশি সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে যোগাযোগ করছি। কিন্তু চলমান শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে হঠাৎ দেখলাম গতকাল থেকে আমার হ্যাক হওয়া আইডি থেকে নানারকম আপত্তিকর স্ট্যাটাস ও পোস্ট করা হচ্ছে। এসব স্ট্যাটাস বা পোস্টের সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমার ফেসবুক আইডি থেকে কোনো স্ট্যাটাস বা পোস্ট দেখে কেউ বিভ্রান্ত হবেন না। একইসঙ্গে আইডি থেকে যে কোনো ধরণের অশালীন বক্তব্যের কোনো পোস্ট এবং রাষ্ট্রীয় ও ধর্মীয় অবমাননামূলক কোনো বক্তব্য দিয়ে থাকলে এর জন্য আমি দায়ী নই।’

Print Friendly

Related Posts