ধামরাইয়ে কৃষককে জবাই করে হত্যা, স্ত্রী ও ছেলে আটক

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে উপজেলার কুঠিরচর গ্রামে কৃষক আবুল হোসেন (৫০) নামে এক ব্যাক্তিকে জবাই করে হত্যা করেছে দর্বৃত্তরা। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) ভোররাতে তাকে তার নিজ ঘরের ভিতর হত্যা করা হয়।

এঘটনায় আবুল হোসেনের স্ত্রী মাজেদা বেগম (৪০) ও ছেলে লিটন মিয়াকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহতের গ্রামের বাড়ি উপজেলার সূয়াপুর ইউনিয়নের কুঠিরচর গ্রামে। সে মৃত আব্দুল হাকিমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান,বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে স্ত্রীর সাথে ঘুমিয়ে পড়ে কৃষক আবুল হোসেন। আজ ভোররাতে তাকে জবাই করে হত্যা করে কে বা কারা। পরে সকাল বেলা ছেলে স্থানীয়দের ডেকে বলে তার বাবাকে হত্যা করা হয়েছে। এসময় আশপাশের লোকজন ঘরের ভিতর আবুল হোসেনের জবাইকৃত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়।

নিহত আবুল হোসেনের স্ত্রী মাজেদা বেগম জানান, সে স্বামীর সাথে ঘুমিয়ে ছিল কিন্তু রাতে কে বা কারা তাকে জবাই করে হত্যা করেছে তা তিনি জানেন না। তিনি আরও বলেন, আমাকে আমার স্বামী ১৫ শতাংশ জমি দিয়ে দ্বিতীয় বিবাহ করে। জমি দেওয়ার কারণে প্রতিনিয়ত পারিবারিক ভাবে ঝগড়া লেগে থাকত।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন রায় জানান,আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা করেছি। ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েয়ে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আবুল হোসেনের স্ত্রী মাজেদা বেগম ও ছেলে লিটন মিয়াকে আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হবে।

Print Friendly

Related Posts