ধামরাইয়ে গার্মেন্টস শ্রমিকের খাবারের গাড়ি ছিনতাই, পরে উদ্ধার

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে ঢুলিভিটায় অবস্থিত স্নোনোটেক্স গার্মেন্টস এর শ্রমিকের খাবারের গাড়ি ছিনতাইয়ের দুই ঘন্টা পর গাড়িটি উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।

রবিবার (২ সেপ্টেম্বর) ভোর রাতে ঢাকা আরিচা মহাসড়কের ঢুলিভিটায় এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। ছিনতাইয়ের দুই ঘন্টা পর কায়েত পাড়া থেকে খাবারের গাড়িটি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

এ ব্যাপারে স্নোনোটেক্স গার্মেন্টস এর সহকারী পরিচালক মোঃ জয়দুল হোসেন বলেন, আমরা আমাদের ৮ হাজার শ্রমিকের জন্য প্রতিদিন দুপুরের খাবার ব্যাবস্থা করে থাকি। তারই ধারাবাহিকতায় আজকে মুরগির গাড়ি আসতেছিল। ঢুলিভিটা এলাকায় পৌঁছালে ওৎ পেতে থাকা কিছু দুষ্কৃতিকারীরা সেখান থেকে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। পরে আমরা বিষয়টি থানায় অবহিত করলে ধামরাই থানা পুলিশ মুরগির গাড়িটি উদ্ধার করে মুরগিগুলো অফিসে দিয়ে গাড়িটি থানায় নিয়ে যায়। এসব মুরগি আমরা আফতাব কোম্পানির কাছ থেকে নিতাম।

এ স্নোনোটেক্স গার্মেন্টস এর ডি জি এম কামরুজ্জামান বলেন, কিছু লোক তাদের স্বার্থের জন্য এ কাজটি ঘটিয়েছেন।

এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রফিকুল ইসলাম লিটন জানান, স্নোনোটেক্স গার্মেন্টস এর মুরগি ভর্তি গাড়ি ঢুলিভিটা থেকে ছিনতাই করে প্রথমে ইসলামপুর ব্রিজের উপর নিয়ে ড্রাইভারের কাছ থেকে মোবাইল কেড়ে নিয়ে যায়। পরে ড্রাইভারকে ১ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফের কায়েত পাড়া অফিসের সামনে নিয়ে যায় । সেখান থেকে মুরগি ভর্তি গাড়ি উদ্ধার করে মুরগি অফিসে দিয়ে গাড়িটি থানায নিয়ে আসা হয়েছে। তবে ছিনতাইকারী কাউকে আটক করা যায়নি, আটকের চেষ্টা চলছে।

Print Friendly

Related Posts