ধামরাইয়ে ট্রাকচাপায় ৩ বছরের শিশু নিহত

রাসেল হোসেন, ধামরাই : ঢাকার ধামরাইয়ে ধাইরা এলাকায়  মোসা: ঝুমুর আক্তার (৩) নামে এক বছরের শিশু ট্রাকচাপায় নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাক চালক সুজন ও ট্রাক আটক করেছে ধামরাই থানা পুলিশ ।
রবিবার (১৬ সেপ্টেম্বর) সকালে  নান্নার ইউনিয়নের ধাইরা গ্রামে আঞ্চলিক সড়কে এ দূর্ঘটনাটি ঘটে।নিহত ঝুমুর উপজেলার নান্নার ইউনিয়নের ধাইরা গ্রামের মো: লিটন মিয়ার মেয়ে।
এলাকাবাসি জানান,সকালে ঝুমুর তার বড় বোন  বর্নার  সাথে তেল, সাবান কেনার জন্য দোকানে যায়। বড় বোন বর্না ঝুমুর দোকান থেকে বাড়ি ফেরার সময়  পেছন দিক থেকে আসা ইট ভর্তি  ট্রাক ঝুমুরকে চাপা দিলে মাথায় আঘাত পেলে ঘটনাস্থলে সেই নিহত হয়।
এলাকাবাসী আরও জানান সুতিপাড়া ধাইরা এই আঞ্চলিক সড়ক দিয়ে হাজার হাজার মানুষ  চলাচল করে। এই সড়ক দিয়ে এলাকার ইটভাটার কাগজপত্র বিহিন ট্রাক বেপরোয়া ভাবে চলাচল করে ।
এব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক এস,আই, মো: নাহিদ হাসান  জানান, আমরা এলাকাবাসির  ফোনের মাধ্যমে জানতে পারি ধাইরা এলাকায় ঝুমুর নামে ৩ বছরের এক শিশু ট্রাকচাপায় নিহত হয়েছে। সংবাদ শুনার সাথে  ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নিহতর পরিবাবের কাছে  হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মূল হুতা  ট্রাকচালক মো: সুজনকে আটক করা হয়েছে।
Print Friendly

Related Posts