ধামরাইয়ে মসজিদ, মন্দির ও দরিদ্র কর্মীদের মাঝে অনুদান বিতরণ

মোঃ রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে বরাদ্ধকৃত অনুদান মসজিদ, মন্দির ও হতদরিদ্র কর্মীদের মাঝে বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজিত অনুদান বিতরণী অনুস্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক।

উপজেলা মিলনায়তনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ অনুদান বিতরণ করেন। ৯টি মসজিদ, ২টি মন্দিরে প্রতিটিতে ২০হাজার টাকা ও প্রতিজন দরিদ্র কর্মীকে ৫হাজার টাকা করে একশ জনকে এ অনুদান প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন, ধামরাই উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ।

ভাড়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মানসুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ঢাকা জেলা পরিষদের সদস্য ও ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম, ধামরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সাহাবুদ্দিন আহাম্মেদ সোমভাগ ইউপি চেয়ারম্যান, ধামরাই উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আজাহার আলী, ধামরাই পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহামন, ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাাবিবুর রহমান খান হাবিব, আলআমিন হোসেন উজ্জ্বল, ছায়েদুল ইসলাম পিয়াস ও তুষার আহাম্মেদ শান্ত প্রমুখ।

Print Friendly

Related Posts