ধামরাইয়ে মাকে হত্যা, বাবা ‍ও বড় ভাইকে কুপিয়ে জখম

 

রাসেল হোসেন, ধামরাই: ধামরাইয়ে ছেলের বিরুদ্ধে মাকে কুপিয়ে হত্যার অভিযোগে উঠেছে। এছাড়া এই ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বাবা ও বড় ভাইকে। ঘটনার খবর পেয়ে মরদেহ উদ্ধারসহ অভিযুক্ত ছেলে রায়হান মিয়াকে আটক করা হয়েছে বলে জানিয়েছে ধামরাই থানা পুলিশ।

সোমবার (৩০ জুলাই) ভোর রাতে ধামরাই উপজেলার রোয়াইলের খড়ারচর পশ্চিম পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, প্রতি রাতের মতোই অভিযুক্ত ছেলে রায়হান মিয়া তার বাবা-মার সাথে গত রাতেও একই কক্ষে ঘুমান। পরে ভোর রাতের দিকে ঘুমন্ত অবস্থায় থাকা বাবা বাছেদ আলী ও মা জামেনা বেগমকে এলোপাতাড়িভাবে কোপায় রায়হান। এ সময় তাদের চিৎকারে পাশের কক্ষ থেকে বড় ভাই রতন মিয়া এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করে সে।

পরবর্তীতে এলাকাবাসী আশঙ্কাজনক অ্স্থায় বাবা ও বড় ভাইকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনাস্থলে মারা যান মা জামেনা বেগম। বর্তমানে এনাম মেডিকেলের নিবিড় পরিচরযা কেন্দ্রে (আইসিউ) চিকিৎসাধীন রয়েছেন বাবা বাছেদ আলী ও বড় ভাই রতন মিয়া।

এ ব্যাপারে রোয়াইল ইউনিয়নের চেয়ারম্যান জানান,ঘটনার পরপরই এলাকাবাসী রায়হান মিয়াকে আটক করে রাখে এবং পুলিশে সোপর্দ করে ।

এ ব্যাপারে ধামরাই থানার উপ পরিদর্শক (এস আই) মোঃ কামাল হোসেন জানান,অভিযুক্ত ছেলেকে আটক করে থানায় আনা হয়েছে। নিহতর লাশ উদ্ধার করে  ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের করা হয়েছে। মামলা নং-৫১। অভিযুক্ত রায়হান মিয়া মানসিক ভারসাম্যহীন বলে দাবী  স্বজনদের।

 

 

 

 

 

Print Friendly

Related Posts