ধামরাইয়ে শিশু পূর্ণিমার ধর্ষণ ও হত্যার ঘটনায় ২ জন গ্রেফতার

রাসেল হোসেন, ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাইয়ে রৌহা এলাকায় পূর্ণিমা নামের এক শিশুকে ধর্ষণের পর গলাটিপে হত্যার ঘটনায় সোহান (২০) ও মরণ (১৯) নামের ২ জনকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী মরণের স্বীকারোক্তি মোতাবেক শিশুর ব্যবহৃত গলার চেইন ও নাকের ফুল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকেলে ধামরাই থানার  ওসির কক্ষে সাংবাদিকদের এসব জানান ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার উত্তর (অপরাধ) সাইদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রিজাউল হক।

জানা গেছে,  গত ২৫ জুন দুপুরে ডিম ও ডাল কেনার জন্য পাশেই দেলোয়ার হোসেনের দোকানে পাঠানো হয় পুর্ণিমাকে। দোকান থেকে ফেরার সময় ওই এলাকার  ৪ বখাটে পূর্ণিমাকে ধরে নিয়ে বাঁশ ঝাড়ের ভেতরে  ধর্ষণ করে, পরে শ্বাসরোধ করে ও ঘাড় ভেঙ্গে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

পরের দিন ২৬ জুন দুপুরে লাশ উদ্ধার করে থানা পুলিশ।  এ ঘটনায় শিশুটির বাবা সামসুল ইসলাম অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে থানা পুলিশ প্রথমে সোহান নামের একজনকে গ্রেফতার করে।  এরপর মরণ নামের আরো একজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও আদালতে আসামী মরণ হত্যাকান্ডের ঘটনার সত্যতা স্বীকার করে।

Print Friendly

Related Posts