ধামরাইয়ে শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালিত

রাসেল হোসেন,ধামরাই: ঢাকার ধামরাইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিনে ৭২ পাউন্ডের কেক কেটে শুভ জন্মদিন পালন করা হয়েছে।

শুক্রবার বিকেলে ধামরাই থানা রোড সংলগ্ন মন্নু কমু্নিটি সেন্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয় এবং আলোচনা সভা ও আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি ধামরাই থানা স্ট্যান্ড হতে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে ঢুলিভিটা এসে শেষ হয়।

এই সময় সাবেক সচিব ও বিএসটিআই এর মহাপরিচালক আফছার উদ্দিন জিন্নাহর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক।

বিশেষ আতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী-লীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব লায়ন মিনা মালেক, ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আহম্মদ আল জামান ( সি আই পি), ঢাকা জেলা পরিষদ সদস্য হাজী মাহতাব আলম ও খাইরুল ইসলাম, কৃষক লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল গনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ইউসুব, পৌর-যুবলীগে সভাপতি মোঃ আমিনুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সাবেক সদস্য এস এম মৃদুল আল মামুন (জয়), ধামরাই সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব,আলামিন হোসেন উজ্জল, সাইদুল ইসলাম পিয়াস, তুষার আহম্মেদ শান্ত প্রমুখ।

Print Friendly

Related Posts