ধামরাইয়ে সাড়ে পাঁচ কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কাজের উদ্বোধন

রাসেল হোসেন, ধামরাই:  ঢাকার ধামরাইয়ে সাড়ে পাাঁচ কোটি টাকা ব্যয়ে উপজেলার জালসা বউ বাজার হতে সুয়াপুর শিয়াল কুল মোড় পর্যন্ত ১৮ কিলোমিটার রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

গত শনিবার বিকেলে জালসা বউ বাজার ও বাথুলী বাসস্ট্যান্ডে উন্নয়ন কাজের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মালেক । উদ্বোধন শেষে দুই স্থানে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় ছাত্রলীগ তুষার আহামেদ শান্তর সঞ্চালনায় সুতিপাড়া ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল করীম রাজার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ এম এম মালেক।

এম এ মালেক বলেন স্বাধীনতার পর দশবার জাতীয় সংসদ নির্বাচন হয়েছে। আমি দশম সংসদ সদস্য, আমি চার বছরে ৯ এমপির চেয়ে বেশি কাজ করেছি। আমি এই চার বছরে বংশী নদীতে ছোট বড় মিলিয়ে ১৮ সেতু নির্মান করেছি। স্কুল কলেজে ভবন নির্মান করে দিয়েছি। এই চার বছরে রাস্তা উন্নয়ন কাজের বহু ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছি। এখন ধামরাইয়ে কোন রাস্তা ঘাট কাচা নেই সবই আমি পাকা করে দিয়েছি।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, মালেক ভাইয়ের নেতৃত্বে আজ ধামরাইয়ের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন সংগঠিত। ধামরাইয়ের নৌকা মার্কার একমাত্র যোগ্য ব্যক্তি মালেক ভাই। প্রধানমন্ত্রীর নিকট আমাদের একটাই দাবী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিক যেন মালেক দেওয়া হয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা পরিষদ সদস্য হাজী মাহাতাব আলম ও খাইরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হাজী আব্দুল গণি, গাংগুটিয়া ইউনিয়নের চেয়্যারম্যান আব্দুল কাদের মোল্লা, ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগর সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হবিব, সুতিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউসুব আলী, ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম পিয়াস, আসিফ খান প্রমুখ।

Print Friendly

Related Posts