ধোনির সঙ্গে ছবিতে ভাইরাল ‘রহস্যময়ী’ ?

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ একাদশতম আইপিএলে প্রত্যেক দলেরই ফ্যান ফলোয়িং বেশ নজর কেড়েছে। দলগুলি ট্রফি জেতার জন্য যখন লড়াই করছিল, তখন পুরো সিজন জুড়েই সমর্থকরা জমিয়ে সমর্থন করেছেন প্রিয় দলগুলিকে। বিশেষ করে এ প্রসঙ্গে চেন্নাই সুপার কিংসের সমর্থকদের কথা বলতে হয়। হোমগ্রাউন্ড ছেড়ে পুনেতে আসার পরও হুইসেল পডু-র সমর্থকরা নিজেদের প্রিয় দলকেও ব্যাপকভাবে সমর্থন জানাতে উপস্থিত ছিলেন।

দু বছরের নির্বাসন কাটিয়ে ফেরার পর চেন্নাই দলের সমর্থকদের মধ্যে ছিল তারকাদের ভিড়ে ঠাসা। তাঁদের মধ্যে যেমন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী সাক্ষী, মেয়ে জিভা, সুরেশ রায়নার স্ত্রী প্রিয়ঙ্কা থেকে শুরু করে হরভজন সিংহের স্ত্রী গীতা বসরা রয়েছেন, তেমনি এক মিস্ট্রি গার্লও রয়েছেন।

https://www.instagram.com/p/BjjnzvSDt0X/?utm_source=ig_embed

তিনিও দলের বিভিন্ন ম্যাচে দলকে সমর্থন করতে উপস্থিত ছিলেন। তাঁর নাম মালতী চহর। এবার হয়ত বোঝা গেল ওই তরুণীর পরিচয়। তিনি চেন্নাইয়ের অলরাউন্ডার দীপক চহরের বোন মালতী চহর। দাদার দলকে সমর্থন করতে এসেছিলেন তিনি।

আইপিএল চলাকালে ধোনির সঙ্গে একটা ছবি শেয়ার করার পর ওই তাঁকে ঘিরে আগ্রহ তুঙ্গে উঠেছিল। শুধু দলকে সমর্থনই নয়, মাঠে প্রত্যেক বলেই তাঁর ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া সবার নজর টেনেছে।

আইপিএলে দাদা দীপক চহর যেমন একটা পরিচিত গড়ে তুলেছেন, তেমনই মালতীও সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটি হয়ে উঠেছেন। তাঁর ছবি ও ভিডিওতে প্রচুর লাইক আসছে। এবার তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তাঁকে ব্যাটিং অনুশীলন করতে দেখা যাচ্ছে। ওই ভিডিও-র মাধ্যমে বোঝাতে চেয়েছেন যে, দাদার মতো তিনিও ক্রিকেট খেলেন।

Print Friendly

Related Posts