নাজিম উদ্দিনের ঘাতক দুই বাস চালকের শাস্তির দাবিতে মানববন্ধন

জাফর আহমদ নোমান :  ভোলার লালমোহনের সন্তান ও লালামোহন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরুন সংগঠক এবং ঢাকা ট্রিবিউন পত্রিকায় বিজ্ঞাপন কর্মকর্তা মো: নাজিমউদ্দিনের প্রাণ কেড়ে নেয়া ঘাতক দুই বাস চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে জাতীয় প্রেসক্লাবের সামনে সোমবার ভোলার লালমোহনবাসী মানববন্ধন ও প্রতিবাদ বিক্ষোভ করেছে।

মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন লালমোহন-তজুমদ্দিন উপজেলার এম.পি নূরুন্নবী চোধুরী শাওন।

ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশন, ঢাকাস্থ লালমোহন ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতি, তজুমদ্দিন থানা ছাত্র-ছাত্রী কল্যান সমিতি, ব-দ্বীপ ফোরাম এবং ঢাকা ট্রিবিউন পত্রিকা উক্ত মানববন্ধন ও প্রতিবাদ বিক্ষোভের আয়োজন করে।

বাসের চাপায় অকালে ঝরে যাওয়া প্রিয় মানুষ নাজিম উদ্দিনকে হারানোর শোকে দু:খ ভরাক্রান্ত মন নিয়ে ভোলার লালমোহন তজুমদ্দিন উপজেলার অসংখ্য মানুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তৃতাকালে বাসের চাপায় অকালে প্রাণ হারানো নাজিমুদ্দিনের ঘাতক দুই বাস চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এমপি শাওন। তিনি আইন পরিবর্তন করে দোষী ঘাতক বাস চালকদের শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দাবি জানান। ঘাতক বাস চালকদের শাস্তির বিষয়টি সংসদ অধিবেশনে তুলে ধরবেন বলেও এমপি শাওন জানান।

বাসের চাপায় নিহত নাজিম উদ্দিনের পিতা ও ভাই মানববন্ধনে কথা বলার সময় শোকে কান্নায় ভেঙ্গে পড়েন। নাজিম উদ্দিনের এতিম দুই শিশু কন্যা ও অসহায় পরিবারের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর প্রতি দাবী জানান, মানববন্ধনে উপস্থিত নাজিম উদ্দিনের পিতা ও মানববন্ধনের অংশগ্রহনকারী লালমোহনবাসী।

মানববন্ধনে অংশগ্রহন শেষে নিহত নাজিম উদ্দিনের দুই এতিম শিশু ও অসুস্থ স্ত্রীকে সান্ত্বনা দিতে জুরাইন পোস্তাগোলার নিহতের ভাড়া বাসায় ছুটে যান এমপি শাওন। এ সময় তিনি নিহত নাজিম উদ্দিনের অসহায় পরিবারকে আশ্বাস দেন ভবিষ্যতে যে কোন প্রয়োজনে তাদের পাশে থাকবেন।

উল্লেখ্য গত ১৭ মে যাত্রাবাড়ী থেকে নিজ কর্মস্থলে আসার সময় মেয়র হানিফ ফ্লাইওভারের উপর দুই বাসের মধ্যে প্রতিযোগিতাকালে হোন্ডা আরোহী ঢাকা ট্রিবিউন পত্রিকার বিজ্ঞাপন কর্মকর্তা নাজিম উদ্দিন মর্মান্তিকভাবে প্রাণ হারান।

Print Friendly

Related Posts