নুসরাতে মুগ্ধ শাকিব (ভিডিও)

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এসভিএফের অফিসিয়াল পেইজে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৩০মিনিটে ‘নাকাব’ ছবির প্রথম গান মুক্তি দেয়া হয়। ‌

দেব সেনের সঙ্গীতায়োজনে ‘তোর হাঁটা চলা’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের গায়ক আরমান মালিক ও পশমিটা পোল। কোরিওগ্রাফিতে ছিলেন অরবিন্দ ঠাকুর।

গানে শাকিব, নুসরাতকে সমুদ্রের তীরে রোমান্স করতে দেখা গেছে। নুসরাতে মুগ্ধ শাকিব খান সুরে সুরে তার প্রিয়তমাকে উদ্দেশ্য করে বলছে, ‘তোর হাঁটা চলা, তোর কথা বলা ধরেছে আমাকে জড়িয়ে’।

অন্যদিকে নুসরাতকেও দেখা গেছে প্রিয়তম’র ডাকে ‘উষ্ণ’ সাড়া দিতে। এছাড়াও আরো বিভিন্ন মনোমুগ্ধকর লোকেশনে গানটির শুটিং করা হয়েছে।

এসভিএফ প্রযোজিত ‘নাকাব’ ছবিতে অভিনয় করেছেন দুই বাংলার মেগাস্টার শাকিব খান। ছবিতে শাকিবের সঙ্গে আছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা।

‘নাকাব’-এর গল্প আবর্তিত হয়েছে কিছুটা ভৌতিক ঘটনার প্রেক্ষাপটে। ছবিতে শাকিব খান এমন এক চরিত্রে অভিনয় করেছেন, যিনি মৃত মানুষদের সঙ্গে দেখা করতে পারেন। শুধু তাই নয় সরাসরি কথাও বলতে পারেন তাদের সঙ্গে। অদ্ভুত ব্যাপার হচ্ছে, যখন শাকিব ভূতের সঙ্গে দেখা করতে যান, ভূত তারই অবয়ব ধারণ করে।

ছবিটি নিয়ে শাকিব খান বলেছেন, এই ছবি খুব মজার একটি গল্পের। বিশেষ করে বাচ্চাদের কাছে ছবিটি দারুণ লাগবে। তবে অন্যান্যরা মজা পাবেন। আমার চরিত্রটাও বেশ ব্যতিক্রম। সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

‘নাকাব’ ছবিতে শাকিব, নুসরাত জাহান ও সায়ন্তিকা ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন টালিউডের খ্যাতিমান অভিনেতা রুদ্রনীল ঘোষ। আগামী কোরবানির ঈদে ‘নাকাব’ মুক্তি পাবে।

Print Friendly

Related Posts