পবিপ্রবি ছাত্রলীগের সাধারন সম্পাদককে মারধর

বরিশাল ব্যুরো : পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহষ্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পটুয়াখালী শিয়ালী এলাকায় তাকে মারধর করে দুটি মোবাইল ফোন ও পকেটে থাকা ছয় হাজার টাকা নিয়ে যাওয়ার অভিযোগ করেন তিনি। এঘটনা জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক ভূইয়ার নির্দেশে হয়েছে বলেও অভিযোগ তুলেছেন রাকিব।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের সাথে কোন বিবাদ আছে কি না এমন প্রশ্নের জবাবে বিশ্ববিদ্যালয় শাখার এ সাধারন সম্পাদক জানান, কোটা সংস্কারের দাবিতে চলমান শান্তিপূর্ন আন্দোলনে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুকের নেতৃত্বে সাধারন শিার্থীদের ওপর হামলা হয়। এর প্রতিবাদ করার কারনেই ফারুকের লোকজন আমাকে শারীরিক নির্যাতন চালায়।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে শুক্রবার বিকেল ৩ টায় বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক মো.ইকবাল হোসেন ভূইয়া বলেন, রাকিবকে মারধরের ব্যাপারে আমার বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই। ঘটনা জানার পর আমি খোঁজ নিয়ে জানতে পেরেছি রাকিবকে তার নিজ এলাকাতেই লাঞ্ছিত করা হয়েছে।

Print Friendly

Related Posts