পাকিস্তানে ভোটের লড়াইয়ে শাহরুখ খানের বোন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আগামী ২৫ জুলাই পাকিস্তানে সাধারণ নির্বাচন। এই নির্বাচনে প্রার্থীদের তালিকায় রয়েছেন বলিউডের সুপারস্টার শাহরুখ খানের এক তুতো বোন। পাক সংবাদপত্র দি এক্সপ্রেস ট্রিবিউন-এ প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখের তুতো বোন নূরজাহান খাইবার পাখতুনওয়া আসনে নির্দল প্রার্থী হিসেবে ভোটের লড়াইয়ে নামবেন। নূর জাহান তাঁর পরিবারের সঙ্গে শাহ ওয়ালি কটাল এলাকায় থাকেন।

সীমান্তের দুপারে থাকলেও বাবার দিক থেকে তুতো বোনের যথেষ্টই সম্পর্ক রয়েছে শাহরুখের। দুই পরিবারের মধ্যেও রয়েছে মধুর সম্পর্ক। দুবার ভারতে এসে শাহরুখের সঙ্গে দেখা করে গিয়েছেন নূর জাহান।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে নূরজাহান বলেছেন, আমার আশা, মানুষ আমাকে প্রচুর ভালোবাসা দেবেন এবং সমর্থন করবেন। তিনি বলেছেন, মহিলার ক্ষমতায়নের জন্য তিনি কাজ করতে চান। নিজের নির্বাচনী কেন্দ্রে সমস্ত সমস্যার সমাধানের চেষ্টা করবেন বলেও জানিয়েছেন তিনি।

এক প্রেস ইভেন্টে শাহরুখ বলেছিলেন যে, তিনি তাঁর সন্তানদের পেশোয়ার নিয়ে যেতে চান। সংবাদসংস্থাকে শাহরুখ বলেছেন, আমার পরিবার পেশোয়ার থেকে এসেছে। ওখানেও পরিবারের কিছু লোক থাকেন। পেশোয়ার যেতে আমি খুবই আগ্রহী। আমি আমার সন্তানদেরও ওখানে নিয়ে যেতে চাই। আমার বয়স যখন ১৫, তখন বাবা আমাকে ওখানে নিয়ে গিয়েছিলেন। তারপরই তিনি মারা যান।
কৈশোরের সেই পেশোয়ার যাওয়ার স্মৃতি তাঁর মনে এখনও তাজা বলেও জানান শাহরুখ।

Print Friendly

Related Posts