পুলিশ পরিচয়ে আশুলিয়া থেকে অপহরণ, ধামরাই থেকে উদ্ধার, আটক -২

রাসেল হোসেন, ধামরাই:  শনিবার (৯ জুন) দিনগত রাতে পুলিশ পরিচয়ে আশুলিয়া থেকে অপহরণ হওয়া হোটেল ব্যবসায়ী ও গার্মেন্টস শ্রমিককে ধামরাই থেকে উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।
রবিবার (১০ জুন) দুপুরে ধামরাই কেলিয়া এলাকার রাইচ মেইল গোডাউন থেকে তাদের উদ্ধার করা হয়। এসময় দুই ভুয়া ডিবি পুলিশ আটক করা হয়। আটককৃতরা হলেন,ধামরাই পৌর মহল্লার অদীক চৌদ্দুরীর ছেলে দেবাশীষ (৪৫) একই মহল্লার নীতাই সরকারের ছেলে দ্বীপক সরকার (৪০)।
উদ্ধার হওয়া ব্যবসায়ী জামাল ও গার্মেন্টস শ্রমিক ফারুক জানান,  শনিবার রাতে আমাদেরকে আশুলিয়া আমার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে আনে এবং মুক্তিপণের  জন্য রাতভর আমাদের উপর  অমানসিক নির্যাতন চালায়।প্রথমে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে সর্বশেষ ৫০ হাজার টাকায় রফাদফা হয়।এবং আজ দুপুরে ৫০ হাজার টাকা আমাদের পরিবার দেয়।আমাদের দু জনকে ছেড়ে দেওয়ার কথা থাকলে ছাড়ে এক জনকে এসময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের আটক করে।
এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক এস আই জুলফিকার বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পুলিশ পরিচয়ে আশুলিয়া থেকে ব্যবসায়ী ও গার্মেন্টস শ্রমিককে কেলিয়া এলাকায় রাইচ মেইল গোডামে আটকে রাখা হয়েছে। সেই সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিজান চালিয়ে অপহরন হওয়া ব্যবসায়ী ও গার্মেন্টস শ্রমিককে উদ্ধার করি।এসময় অপহরনকারী দুইজনকে আটক করি তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
Print Friendly

Related Posts