পূর্ণিমার জন্মদিন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন আজ । তবে জন্মদিন উপলক্ষে বিশেষ কোন কিছু করার পরিকল্পনা নেই তার। আজ দুপুর ১২.৩০ মিনিটে অনন্যা রুমার প্রযোজনায় ‘তারকা কথন’ অনুষ্ঠানে উপস্থিত হবেন পূর্ণিমা। অনুষ্ঠানটির উপস্থাপনা করবেন দিলরুবা সাথী। বাকী সময় বাসায় পরিবারের সঙ্গে কাটাবেন বলে জানান তিনি।

পূর্ণিমা বলেন, ‘বিগত বেশ কয়েকদিন টানা কাজ করেছি। মালয়েশিয়ায় শো শেষ করে দেশে ফিরে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলাম। এবং পূর্ণিমা অনুষ্ঠানেরও শূটিং করেছি। সবমিলিয়ে বেশ ক্লান্ত। যে কারণে জন্মদিনটা একেবারেই নিজের মতো করে কাটাতে চাই, পরিবারের সবার সঙ্গে বিশেষ এই দিনটির সময়টা পার করতে চাই। জন্মদিনে আমার পরিচিত, অপরিচিত শূভাকাঙ্খী, ভক্ত দর্শক’সহ আমার চলচ্চিত্র পরিবার’সহ সবার কাছে দোয়া চাই যেন ভালো থাকি, সুস্থ থাকি।’

এদিকে গত ঈদে বেশ কয়েকটি নাটক টেলিফিল্মে অভিনয় করেন পূর্ণিমা। তবে আসছে কোরবানীর ঈদে কোন নাটক টেলিফিল্মে অভিনয় করবেন না বলে জানিয়েছেন। গত ঈদে পূর্ণিমা অভিনীত মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘হ্যালো ৯১১ লাভ ইমার্জেন্সি’ নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। এছাড়া রাজীবুল ইসলাম রাজীবের ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’ এবং ফেরদৌসের গল্পে আবীর খানের নির্দেশনায় ‘কুইন’ নাটকে অভিনয়ে দেখা যায় তাকে।

উল্লেখ্য, ১৯৯৭ সালে বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা জাকির হোসেন রাজুর হাত ধরে চলচ্চিত্রে পূর্ণিমার অভিষেক ঘটে। এরপর অনেক জনপ্রিয় সিনেমা তিনি উপহার দেন। জন্মদিনে তাকে বিনোদন প্রতিদিনের পক্ষ থেকে শুভেচ্ছা।

Print Friendly

Related Posts