ফখরুলকে গালি, দরজায় লাথি মেরে ক্ষোভ ডাবলুর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের সেজ ছেলে খোন্দকার আব্দুল হামিদ ডাবলু মনোনয়ন না পেয়ে দরজায় লাথি মেরে ক্ষোভ প্রকাশ করেছেন।

কয়েকজন সমর্থক নিয়ে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের দরজার লাথি ও ঘুষি মারেন। ক্ষুব্ধ হয়ে গালি দেন বর্তমান মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে।

শুক্রবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। ডাবলুর আসন ছিল মানিকগঞ্জ-১, যেখানে মনোনয়ন পেয়েছেন এস এ কবির জিন্নাহ। ডাবলু বলেন, নেত্রী কারাগারে থাকায় এবার দলের নেতারা টাকার বিনিময়ে ভুঁইফোড়দের মনোনীত করছে। এটা হতে দেওয়া হবে না।

ডাবলুর অভিযোগ, দলকে মূল্যায়ন না করে টাকার বিনিময়ে জিন্নাহকে মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি আরও অভিযোগ করেন, জিন্নাহ আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের আপন মামাতো ভাই। তিনি ১/১১’র সময় দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করেন।

রাত পৌনে ১০টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের মেইন ফটকে বিক্ষুব্ধ নেতাকর্মীরা ইট-পাটকেল ছোড়েন। অনেকে আবার দরজা ধাক্কাধাক্কি করেন।

চাঁদপুর-১ আসনে সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী এহসানুল হক মিলন মনোনয়ন না পাওয়ায় তার স্ত্রী সাবেক মহিলা দলের নেত্রী নাজমুন নাহার বেবি বলেন, দলের জন্য যারা কাজ করেছে তাদের দল মূল্যায়ন করেনি।

এসময় নেতাকর্মী-সমর্থকরা দলীয় কার্যালয়ের বাইরে নানা স্লোগান দিতে থাকেন। তাদের অনেকে কার্যালয়ের মইন ফটকে ইট-পাটকেল ছোড়েন। যদিও মাইকের মাধ্যমে মিছিল না করার জন্য বারবার অনুরোধ করা হয়।

Print Friendly

Related Posts