ফখরুলকে দেশ থেকে পালিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন সাংসদ মালেক

রাসেল হোসেন, ধামরাই:  শুক্রবার বিকালে ধামরাইয়ের পৃথক ভাবে একই স্থানে কালামপুর বাজার কুশুরা মাঠে বঙ্গন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক সভা ও নির্বাচনী প্রচারণায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে দেশ থেকে পালিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন ঢাকা-২০ আসনের সাংসদ এম. এ মালেক।

তিনি বলেন ১০১৪ সাল আর ২০১৮ সাল এক না।এবার যদি বোমা ও আগুন খেলা করে তা হলে দাতঁ ভাঙ্গা জবাব দেওয়া হবে । বাংলার মাটিতে বিএনপি ও জামায়াতের কোন ঠাঁই নাই। তাই আন্দোলন দূরের কথা নিজের জীবন বাঁচাতে দেশ ছেড়ে পালান।

বলেন, যারা জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশর স্বাধীনতা মেনে নিতে পারেনি তারাই ৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে বাংলাদেশের অগ্রযাত্রা ও স্বাধীনতা সার্বভৌমত্বকে বিলুপ্ত করতে চেয়েছিল ।  আগস্ট হত্যা, খুন, স্বজন হারানোর মাস।  জাতিকে নেতৃত্ব শূন্য করার মাস। একাত্তরের পরাজিত শত্রু ও তাদের দোসররা বারবার বেছে নিয়েছে অভিশপ্ত এই আগস্টকে।

তিনি বলেন, ২১ আগস্ট পাকিস্তান পরাজিত শত্রুদের পেতাত্মা তারেক জিয়া নেতৃত্বে শেখ হাসিনার জনসভার গ্রেনেড হামালা করে আওয়ামী লীগের নেতা কর্মিদের হত্যা করেছেন। কেবল ২১ আগস্টই নয়, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে পরিকল্পিতভাবে হত্যার জন্য ১৯৮৮ সাল থেকে এ পর্যন্ত ১৯ বার হামলা করা হয়েছে। আল্লাহ অশেষ মেহেরবানীতে ও বাংলার ১৬ কোটি মানুষের দোয়ার বরকতে প্রতিবার তিনি প্রাণে রক্ষা পান।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহম্মেদ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিকভাবে এগিয়ে চলা বাংলাদেশকে বাধাগ্রস্থ করতে ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র অব্যাহত আছে। তাই ধামরাই আওয়ামী পরিবারের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

কালামপুর বাজার বণিক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রবিউল করিম উক্ত শোক সভার সভাপতিত্ব করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব দেওয়ান আফসার উদ্দিন জিন্নাহ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীনা মালেক ও উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানগণসহ হাজারো সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে ধামরাই কুশুরা এলাকার ঢাকা জেলার আওয়ামী লীগের সভাপতি বেনজির আহম্মেদ বঙ্গন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক সভা ও নির্বাচনী প্রচারণায় এসময় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে ।

 

Print Friendly

Related Posts