ফুটবল পাগল লাস্যময়ী একি দেখালেন! ভিডিও দেখুন!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ফুটবল অনুরাগী ঘটনাচক্রে যদি হয় কোনও কিশোরী, আর জার্সি গায়ে তারকা ফুটবলারদের যদি হুবহু নকল করতে থাকে, তবে মজার মাত্রা বেড়ে যায় আরও কয়েকগুণ।

সম্প্রতি এমনই এক ফুটবল পাগল কিশোরী জার্সি গায়ে নেমে পড়লেন মাঠে। তারপর ফুটবল পায়ে এক এক করে তারকা ফুটবলারদের স্পটকিক নেওয়ার পদ্ধতি নকল করে গেলেন অবিকল। গোলের পর সেলিব্রেশনও সারলেন ফুটবলারদের ঢঙেই। আর ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই ভাইরাল হল সেই ভিডিও।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, পল পোগবা এবং নেইমার। এই মুহূর্তে বিশ্ব ফুটবলে বন্দিত নাম। টুইটারে ভাইরাল ভিডিও’তে বিশ্বের প্রথম সারির এই চার ফুটবলারকে মজার ছলে নকল করলেন ওই কিশোরী। ফুটবল দক্ষতার পাশাপাশি বল পায়ে এঁদের প্রত্যেকের ভিন্ন স্টাইল আকর্ষণ করে অনুরাগীদের। আর সেই আকর্ষণে এবার নিজেই তাদের অনুকরণ করতে মাঠে নেমে পড়লেন এই কিশোরী।

জুভেন্তাস, বার্সেলোনা, ম্যান ইউ এবং পিএসজি জার্সিতে জালে বল তো জড়ালেনই, তরুণী আলাদা আলাদা ভাবে নকল করলেন তারকা ফুটবলারদের স্পটকিক নেওয়ার মুহূর্ত থেকে সেলিব্রেশন সবটাই। রোনাল্ডোর ‘রাইট হেয়ার, রাইট নাও’ সেলিব্রেশন থেকে বিশ্বকাপের সময় নেইমারের ভাইরাল হওয়া পড়ে যাওয়ার মুহূর্ত সবই ছিল সেখানে। স্বভাবতই কিশোরীর এই কান্ডকারখানা নজর কাড়ল নেটিজেনদের।

Print Friendly

Related Posts