ফোন না পেয়ে কাঁদলেন মন্ত্রীরা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ নতুন মন্ত্রিসভায় ডাক না পাওয়া মন্ত্রীরা সচিবালয়ে নিজ দপ্তরে অফিস করলেও তবে কোনো কাজ করেনি। পুরনো মন্ত্রীদের মধ্যে অনেকেই সকালে গতকাল রোববার সচিবালয়ে এলেও ঘণ্টা দুয়েক থেকে বেরিয়ে যান। জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক নিজ দপ্তর থেকে কেঁদে চলে যান। অফিস করলেও তারা দাপ্তরিক কোনো কাজ বা অফিসিয়াল কোনো ফাইলে সই করেনি। অনেকে অফিসেই আসেননি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার গঠন হবে আজ। বিকেল সাড়ে ৩টায় বঙ্গভবনে প্রধানমন্ত্রীসহ মন্ত্রিসভার সদস্যদের শপথ পাঠ করাবেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। এর মধ্য দিয়ে টানা তৃতীয় মেয়াদ ও চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন শেখ হাসিনা।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম সচিবালয়ের নিজ দপ্তরে উপস্থিত হলেও কোনো দাপ্তরিক কাজ করেননি। অফিসে কর্মকর্তাদের সঙ্গে কুশল বিনিময় করে সচিবালয় থেকে কেউ দুপুরের আগে কেউবা দুপুরের খানিক পরে বেরিয়ে যান।

নাম প্রকাশে অনেক মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানান মন্ত্রীরা ফোন না পাওয়ার করে কেঁদেছেন। অন্যদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক মন্ত্রী বলেন, এবার এ রকম মন্ত্রিসভায় গঠন করবে। তা বুঝতে পারিনি।

এছাড়া অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত,স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী শাহজাহান কামাল, ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু গতকাল অফিসেই আসেননি। সকাল থেকে অন্যরা ফোন পেলেও পুরনো এসব মন্ত্রীরা ফোন না পেয়ে নিশ্চিত হয়ে যান তারা এবার ডাক পাচ্ছেন না।

Print Friendly

Related Posts