বন্দি ও দরিদ্রদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করলেন জেলা প্রশাসক

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ: কারাগারে বন্দি ও দরিদ্র লোকজনের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ।

১৪ জুন বৃহস্পতিবার পৃথক সময়ে জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ নিজ হাতে এসব বিতরণ করে দেন। এরমধ্যে প্রথমে তিনি জেলা কারাগারের বন্দিদের হাতে শাড়ী ও লুঙ্গি তুলে দেন। পরে শায়েস্তাগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডে অবস্থিত হামুয়া আশ্রয়ণ প্রকল্পের নারীদের মাঝে শাড়ী ও পরে একইভাবে সার্কিট হাউজে দরিদ্র লোকজনকে ঈদ উপহারগুলো বিতরণ করেন।

হামুয়া আশ্রয়ণে বিতরণকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক এবং শিক্ষা ও আইসিটি) ফজলুল জাহিদ পাভেল, হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (তহশিলদার) রেজাউল করিম বাদল, সাংবাদিক মোঃ মামুন চৌধুরীসহ প্রমুখরা।

শাড়ী ও লুঙ্গি উপহার পেয়ে অসহায় লোকেরা জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেন, ঈদ সবার জন্য এসেছে। আমরা নতুন কাপড় ক্রয় করতে পারছি। কিন্তু দরিদ্র লোকেরা নতুন কাপড় ক্রয় করতে পারে না। তাই তাদের কাছে গিয়ে শাড়ী ও লুঙ্গি উপহার দিয়েছি। এতে মনে তৃপ্তি পেয়েছি।

তিনি বলেন, বর্তমান সরকার দরিদ্র লোকজনের জীবনমানকে এগিয়ে নিতে যুগান্তকারী পদক্ষেপ পালন করেছে। দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে দেওয়া হয়েছে। পরিশেষে তিনি দরিদ্রদের পাশে থাকার জন্য সমাজের বিত্তশালী ব্যক্তিদের প্রতি আহবান জানিয়েছেন।

Print Friendly

Related Posts