বন্দুকযুদ্ধে ১১ দিনে নিহত ১১৭

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মাদক নির্মূলে আইন শৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহতের সংখ্যা বেড়েই চলছে। অভিযান শুরুর পর ১১ দিনে নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ১১৭ জন।

মঙ্গলবার রাতে বিভিন্ন স্থানে নিহত হয়েছেন ১৪ জন। এর মধ্যে ঢাকায়ই তিনজনের মৃত্যু ঘটেছে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে। মাগুরায় উদ্ধার হয়েছে তিনজনের গুলিবিদ্ধ লাশ। এছাড়া যশোরে দুজন, কক্সবাজারে একজন, চট্টগ্রামে একজন, কুমিল্লায় একজন, সিরাজগঞ্জে একজন, নড়াইলে একজন ও চুয়াডাঙ্গায় একজনের মৃত্যু হয়েছে।

ঢাকা: ভাষানটেক দেওয়ানপাড়া লোহার ব্রিজ এলাকায় ভোররাতে র‌্যাবের কথিত বন্দুকযুদ্ধে মারা যান আতাউর রহমান (৪৬), বাপ্পি (৩৮) ও মোস্তফা হাওলাদার (৫০) নামে তিনজন।

মাগুরা: শহরতলীর বাটিকাডাঙ্গা মাঠপাড়া এলাকা থেকে রাত ২টার দিকে তিন ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, এরা ‘মাদক ব্যবসায়ী’। জেলা পুলিশ সুপার খান মো. রেজোয়ান বলেন, নিহতদের একজন শহরের ইসলামপুর পাড়ার রায়হান ঢালী ওরফে বিট্রিশ (৩০), ভায়না এলাকার বাচ্চু চোপদার (৫৫) ও নতুন বাজার বৈরাগি পাড়ার কিশোর অধিকারী ওরফে কালা।

কক্সবাজার: শহরে সমুদ্র সৈকতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. মুজিবুর রহমান (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নেত্রকোনা জেলার বাসিন্দা মুজিবুরের বিরুদ্ধে তার জেলার বিভিন্ন থানায় ১০টি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

চট্টগ্রাম: রাত ২টার দিকে শহরের পলোগ্রাউন্ড এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ইসহাক (৩৫) নামে সন্দেহভাজন এক মাদক বিক্রেতা নিহত হন।

চুয়াডাঙ্গা: পৌর এলাকার সাতগাড়ি গ্রামের মাঠে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তানজিল আহমেদ (৩০) নিহত হন।  তানজিল চুয়াডাঙ্গার শহরতলী দৌলাৎদিয়াড় গ্রামের মৃত রমজান আলীর ছেলে। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় ১২টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

কুমিল্লা: বুড়িচং উপজেলার লড়িবাগ এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রোছমত  আলী (৪০) নামের একজন নিহত হয়েছেন। বুড়িচংয়ের ছয়গ্রাম এলাকার মৃত আলী আহাম্মদের ছেলে রোছমতের বিরুদ্ধে ৭টি মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

নড়াইল: রাত আড়াইটার দিকে নড়াইল-লোহাগড়া সড়কের সদর উপজেলা আউডিয়া ইউনিয়নের মালিবাগ মোড়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সজিব (২৫) নামে একজন নিহত হয়েছেন। সজিব সদর উপজেলার দত্তপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আলতাব হোসেনের ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলে নড়াইল সদর থানার ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন।

যশোর: বেনাপোলের বড়আচড়া সীমান্তে মাদক বিক্রেতাদের দুই পক্ষের গোলাগুলিতে দুজন নিহত হওয়ার খবর জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন লিটন হোসেন ও চাকমা বাদশা। তাদের বাড়ি বেনাপোল দিঘিরপাড় গ্রামে ।

সিরাজগঞ্জ: কামারখন্দে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আশান হাবিব (৪৫) নামে একজন নিহত হয়েছেন। কামারখন্দ উপজেলার কামারখন্দ হাটপাড়া গ্রামের ইজার উদ্দিনের ছেলে। হাবিবের বিরুদ্ধে ৭টি মামলা বিচারাধীন।

 

 

Print Friendly

Related Posts