বরগুনায় জেলা বিএনপির স্মারকলিপি পেশ, যুবদলের বিক্ষোভ

ইফতেখার শাহীন, বরগুনা॥ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে তার পছন্দানুযায়ী ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে সুচিকিৎসার ব্যবস্থা করা এবং তার সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে ঈদুল ফিতরের আগেই তাঁকে নিঃশর্ত মুক্তি দেয়া হোক এই দাবী জানিয়ে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায় বরগুনায় যথাযথ কর্তৃপক্ষের কাছে অবগত করার জন্য জেলা প্রশাসক মোঃ মোখলেছুর রহমানের কাছে স্মারকলিপি পেশ করেন জেলা বিএনপির নের্তৃবৃন্দ।

গতকাল বৃস্পতিবার সকাল সাড়ে ১১ টায় এ স্মারকলিপি পেশ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির আহবায়ক এজেডএম সালেহ্ ফারুক, সহ-সভাপতি অ্যাড. মজিদ তালুকদার, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. আবদুল হালিম, যুগ্ম সম্পাদক মঈনুল ইসলাম মাইনুদ্দিন, জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা, সদর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক আবদুল হক হাওলাদার, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম-আহবায়ক নাসির উদ্দিন প্রমূখ।

 

 জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায় বরগুনায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবদলের নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে বরগুনা পুরাতন লঞ্চঘাট চত্বর অতিক্রম করে পৌর ভবনের সামনে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রধান অতিথি জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির আহ্বায়ক এজেডএম সালেহ্ ফারুক, বিশেষ অতিথি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মঈনুল ইসলাম মাইনুদ্দিন, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান পান্না, যুগ্ম সম্পাদক তারিকুজ্জামান টিটু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহিন, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান মাহফুজ, দপ্তর সম্পাদক মঞ্জুর মোর্শেদ খাঁন খোকন প্রমূখ।

বক্তারা সমাবেশে সুলতান সালাউদ্দিন টুকুর গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং তার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানান।

 

Print Friendly

Related Posts