বরগুনায় ধর্ষক আটক

ইফতেখার শাহীন, বরগুনা॥ বরগুনায় সাড়ে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে নাঈম (১৫) নামের এক ধর্ষককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার বিকেল ৩ টার দিকে শহরের উপকন্ঠে লাকুরতলার সোনালী পাড়া এলাকায়। শিশুটিকে গুরুতর অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির মা জানান, এ বছর তার মেয়েকে স্থানীয় একটি স্কুলে প্রথম শ্রেণিতে ভর্তি করেছেন। একই এলাকার পার্শ্ববর্তী বাসিন্দা দুলালের ছেলে নাইম ৭/৮ দিন ধরে তার মেয়েকে বাসায় এসে পড়াত। প্রতিদিনের মত পড়ানোর জন্য নাঈম বাসায় আসে। শিশুটি পড়বে না বলে টিভি দেখতে দোতলায় ওঠে। মাষ্টার নাঈমও শিশুটির সাথে দোতলায় ওঠে টিভি দেখতে । এসময় শিশুটির মা গোসল করতে বাথরুমে ঢোকে। এ সুযোগে নাইম ওই শিশুটিকে ধর্ষণ করে। মেয়ের চিৎকার শুনে তড়িঘরি করে শিশুটির মা বাথরুম থেকে বের হয়ে আসলে শিশুটি মাকে জড়িয়ে ধরে চিৎকার করে কান্না শুরু করে। এসময় শিশুটির মায়ের পা ধরে নাইম ঘটনার সত্যতা স্বীকার করে কাউকে না জানাতে অনুরোধ করে। পরে তিনি তার মেয়েকে চিকিৎসার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

কর্তব্যরত ডাক্তার জানান, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষনের আলামত পাওয়া গেছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে হাসপাতালে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে সন্ধ্যায় বাড়ি থেকে ধর্ষক নাঈমকে আটক করে বরগুনা থানা পুলিশ।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুজ্জামান বলেন, ওই শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে ধর্ষক নাঈম। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

 

Print Friendly

Related Posts