বরগুনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

ইফতেখার শাহীন, বরগুনা॥ সদ্য সমাপ্ত তিনটি সিটি কর্পোরেশন বরিশাল, রাজশাহী ও সিলেট নির্বাচনে ব্যাপক অনিয়ম, প্রশাসনের সহযোগীতায় ভোট ডাকাতি, নির্বাচন কমিশনের ব্যর্থতা ও পক্ষপাতিত্বমূলক আচরনের প্রতিবাদ এবং বরিশাল, রাজশাহী সিটি কর্পোরেশনে পুনঃ নির্বাচনের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায় বরগুনায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় প্রবল বৃষ্টিকে উপেক্ষা করে দলীয় কার্যালয়ের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বরগুনা পৌর সুপার মার্কেট চত্বরে এক সমাবেশের আয়োজন করা হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি এজেডএম সালেহ ফারুকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. আবদুল হালিম, যুগ্ম সম্পাদক তারিকুজ্জামান টিটু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহীন, দপ্তর সম্পাদক মঞ্জুর মোর্শেদ খাঁন খোকন, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবদুল হক হাওলাদার, জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা, জেলা তাঁতীদলের সভাপতি আবুল বাশার রিয়াজ, জেলা শ্রমিকদলের সভাপতি গোলাম হায়দার হাদী, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম মামুন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি ইসতিয়াক জলিল সোহাগ প্রমূখ।

এছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

 

Print Friendly

Related Posts