বরগুনায় বিএনপির মানববন্ধন

ইফতেখার শাহীন, বরগুনা ॥ সংবিধান বহির্ভূত কারাগারের ভেতরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আদালত স্থানান্তর এবং তার সূচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশের ন্যায় বরগুনায় মানববন্ধন করেছে জেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

সোমবার সকাল ১০ টায় দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

জেলা বিএনপির সভাপতি ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য নজরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে ঘন্টাব্যাপী দীর্ঘ্য এ মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির আহবায়ক এজেডএম সালেহ্ ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মাইনুদ্দিন, হাবিবুর রহমান পান্না, তারিকুজ্জামান টিটু, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা মহিলাদলের আহবায়ক রীমা জামান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক কেএম শফিকুজ্জামান মাহফুজ, জেলা শ্রমিকদলের সভাপতি গোলাম হায়দার হাদী, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম মামুনসহ শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদল, মহিলাদল, মৎস্যজীবীদলের নের্তৃবৃন্দ।

বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারারুদ্ধ করা যাবে না, কারণ সাধারন মানুষ তার সাথে আছে। অবিলম্বে তার মুক্তির দাবী জানান বক্তারা।

Print Friendly

Related Posts