বাকেরগঞ্জে রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

লিমন-সভাপতি ও রোমান-সাধারণ সম্পাদক

বরিশাল ব্যুরোঃ বাকেরগঞ্জে গতকাল ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়েছে। বাকেরগঞ্জ সদর রোডে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সন্ধ্যা ৭টায় সকল সদস্যদের উপস্থিতিতে তাদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

এতে দানিসুর রহমান লিমন (দৈনিক সকালের খবর ও দৈনিক আমাদের বরিশাল) কে সভাপতি, আতাউর রহমান রোমান (দৈনিক আমাদের সময় ও দৈনিক আজকের বরিশাল) কে সাধারণ সম্পাদক এবং কেএম সোহেল হাসান মুসা (দৈনিক কীর্তণখোলা) কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়।

মোঃ মাহাবুব আলম (দৈনিক বরিশালের আজকাল) সিনিয়ন সহ-সভাপতি, এইম এম শাহাদাত (দৈনিক মাতৃছায়া) যুগ্ম-সম্পাদক, মাহাবুব শুভ (সাপ্তাহিক অগ্রযাত্রা) সহ-সাংগঠনিক সম্পাদক, মুহিবুল ইসলাম সৌরভ (দৈনিক দক্ষিণের কাগজ) দপ্তর সম্পাদক, আক্তারুজ্জামান রুবেল (আলোকিত বাকেরগঞ্জ) কোষাধাক্ষ, নজরুল ইসলাম খান আলীম (দৈনিক স্বাধীন সংবাদ) প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ রায়হান হোসেন (দৈনিক ন্যায় অন্যায়) ক্রীড়া সম্পাদক, মোঃ জুবায়ের হোসেন (দৈনিক সাহসী বার্তা) পাঠাগার সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন মোঃ সাইদুর রহমান (সিএনএন বাংলা টিভি), মোঃ কবির গাজী (দৈনিক মাতৃভূমির খবর), আবুল বাসার (দৈনিক তারুণ্যের বার্তা), মোঃ জব্বার খান (দৈনিক বাংলার বনে), বিশ্বজিত সরকার (দৈনিক বরিশালের কন্ঠ), মোঃ বাবলু (দৈনিক দক্ষিণের কাগজ), বাদশা ফয়সাল খান সবুজ, জিএম রিয়াদ (সংবাদের পাতা), মোঃ শওকত খান, মোঃ আল আমিন-কার্য নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

Print Friendly

Related Posts