বিএনপির সমাবেশে ব‌্যাপক সমাগমের টার্গেট

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার দুপুরে রাজধানীতে দলটির সমাবেশে ব‌্যাপক লোক সমাগম হবে বলে আশা প্রকাশ করেছেন রুহুল কবির রিজভী। এজন‌্য ব‌্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানিয়েছেন দলটির এই জ‌্যেষ্ঠ যুগ্ম মহাসচিব।

শুক্রবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সমাবেশের প্রস্তুতির কথা জানাতে গিয়ে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, শনিবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শান্তিপূর্ণ, সুন্দর ও ভালো জনসভা অনুষ্ঠিত হবে। প্রতিষ্ঠাবার্ষিকী সাফল্যমন্ডিত করার জন্য আমরা সকল প্রস্তুতি গ্রহণ করেছি। আমরা প্রত্যাশা করছি, জনসভায় ব্যাপক জনসমাগম ঘটবে।

নেতা-কর্মীদের হয়রানি না করতে আইনশৃঙ্খলা বাহিনীল প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আমরা কামনা করি না যে, জনসভার আগে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিএনপির নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে তাদেরকে হয়রানি করবেন। করলে, এটা দেশের জনগণ ভালোভাবে নেবে না। কর্মসূচিতে পরোক্ষভাবে কোনো বাধা মানুষ ভালোভাবে নেবে না। কারণ এটা একটি দিবস।’

এদিকে বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওইদিন সকাল ১০টায় দলের প্রতিষ্ঠাতা প্রাক্তন রাষ্ট্রপতি প্রয়াত জিয়াউর রহমানের কবরে দলের নেতা-কর্মীরা শ্রদ্ধা জানাতে যাবেন। এ সময় পবিত্র ফাতেহা পাঠ ও পুস্পমাল‌্য অর্পণের  কর্মসূচি রয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের কেন্দ্রীয় কার্যালয় ও গুলশানে চেয়ারপারসনের কার্যালয়সহ দেশব্যাপী দলীয় কার্যালয়ে সকাল ৬টায় দলীয় পতাকা উত্তোলন করা হবে বলে জানান রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেতা আতাউর রহমান ঢালী, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, মীর সরফত আলী সপু, অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, মো. মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts