বিন্দু কোথায়!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অভিনেত্রী আফসান আরা বিন্দু ২০০৬ সালের লাক্স সুপারস্টার প্রতিযোগিতার প্রথম রানার আপ হন। তারপর থেকে নাটক, টেলিফিল্ম এবং চলচ্চিত্রে অভিনয় করে দর্শক মন জয় করেছেন। তৌকীর আহমেদ পরিচালিত দারুচিনি দ্বীপ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি মিডিয়ায় পা রাখেন।

পরবর্তীতে এই তো প্রেম এবং পিরিতির আগুন জ্বলে দ্বিগুণ সিনেমায় অভিনয় করে বেশ আলোচনায় আসেন। পরবর্তীতে তাকে আর চলচ্চিত্রে পাওয়া যায়নি।

২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন আসিফ অ্যাপারেলসের কর্ণধার আসিফ সালাহউদ্দিন মালিককে। তারপর মিডিয়া থেকে ক্রমশ দূরে চলে যান। ঘর-সংসার গোছানো নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। মিডিয়াকে এক প্রকার বিদায় জানান। তবে চলতি বছরের শুরুতে গুঞ্জণ ওঠে ঘর ভাঙছে বিন্দুর। স্বামী এবং শ্বশুর বাড়ির কারো সঙ্গেই তার সম্পর্ক নেই  এমন কথা ওঠে।

বিশেষ করে মডেল-অভিনেত্রী সুজানার সঙ্গে তার স্বামী আসিফের প্রেমঘটিত কারণেই বিচ্ছেদ হচ্ছে বলে মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তবে সেই সময় সুজানা এটিকে মিথ্যে অপপ্রচার বলে দাবি করেন। বিন্দুর স্বামীও এই বিষয়ে কোনো মুখ খুলেননি। এ বিষয়ে আসিফ এবং বিন্দুর সঙ্গে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

এখন বিন্দু অভিনয়েও নেই। মিডিয়া থেকে বিচ্ছিন্ন রয়েছেন। তার শুভাকাক্সক্ষী, সহকর্মী ও ভক্তদের প্রশ্ন তাহলে বিন্দু কোথায়? তবে কি শোবিজের দুনিয়া ছেড়ে নিজেকে আড়াল করে নিয়েছেন তিনি? তাকে কি আর কখনো রঙিন মিডিয়ায় দেখা যাবে না।

Print Friendly

Related Posts