বিপিএলে দল পেলেন নাফীস

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বছরের শুরুতে পর্দা উঠতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের। আর এই আসরকে সামনে রেখে এরই মধ্যে প্লেয়ার ড্রাফট শেষও হয়েছে। কিন্তু নিলামে কোন দল পায়নি শাহরিয়ার নাফীস।

কিন্তু এবার তাকে দলে ভিড়িয়েছে আসরের অন্যতম জনপ্রিয় দল রাজশাহী কিংস। রবিবার বিকালে শাহরিয়ার নাফীসকে দলে নেওয়ার কথা জানিয়েছে রাজশাহী কিংস কর্তৃপক্ষ।

রাজশাহী কিংসের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে দেওয়া এক পোস্টে নাফীসের ব্যাপারে তারা জানিয়েছে, টাইগারদের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে তিনি ছিলেন অধিনায়ক। তিনি তার সময়ের সেরা ছিলেন, এখনও একজন শক্তিশালী হার্ড হিটার ব্যাটসম্যান। তিনি এমন একজন ব্যাটসম্যান যার উপর তার দল এখনও নির্ভরশীল হতে পারে। তিনি অভিজ্ঞ, তিনি নির্ভরযোগ্য। স্বাগতম জানান আমাদের রাজ্যে সদ্য যুক্ত হওয়া শাহরিয়ার নাফীসকে!

রাজশাহী কিংস স্কোয়াড
শাহরিয়ার নাফীস, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, জাকির হাসান, কায়েস আহমেদ, ক্রিস্টিয়ান জাঙ্কার, আলাউদ্দিন বাবু, আরাফাত সানি, ফজলে রাব্বি, সৌম্য সরকার, ইসুরু উদানা, লরি ইভেনস, মার্শাল আইয়ুব, কামরুল ইসলাম রাব্বি, রাহায় টেন ডেসকাট, সেকুগে প্রশন্ন, মোহাম্মদ সামি।

Print Friendly

Related Posts