বিশ্বকাপ সম্প্রচারে ফিফা’র লাইসেন্স পেল রবি’র ‘মাই স্পোর্টস’

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বিশ্বকাপ ফুটবল ২০১৮ দেখানোর জন্য ফিফা’র ইন্টারনেট ও ডিজিটাল সম্প্রচার লাইসেন্স পেল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি’র স্পোর্টস প্লাটফর্ম ‘মাই স্পোর্টস’। বাংলাদেশে একমাত্র এ প্লাটফর্মটিই এই লাইসেন্স পেয়েছে।

এর ফলে রবি ও এয়ারটেলের ‘মাই স্পোর্টস’ গ্রাহকরা তাদের মোবাইল ফোনের মাধ্যমেই বিশ্বকাপ খেলার লাইভ ম্যাচগুলো দেখতে পারবেন। রবি’র পার্টনার হিসেবে ‘মাই স্পোর্টস’ প্লাটফর্মটি তৈরি করেছে ও ব্যবস্থাপনার দায়িত্বে আছে লাইভ মিডিয়া লিমিটেড যা সুনামের সাথে দেশে স্পোর্টস কন্টেন্ট এবং কপিরাইট ম্যানেজমেন্টের কাজ করে থাকে। ৩০ মে রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়।

রবি ও এয়ারটেল গ্রাহকরা www.mysports.com.bd  ওয়াপ সাইটের মাধ্যমে মাই স্পোর্টস সেবাটি গ্রহণ করতে পারবেন। গুগল প্লে স্টোর থেকে ‘মাই স্পোর্টস’ অ্যাপ ডাউনলোড করেও সেবাটি গ্রহণ করা যাবে। গ্রাহকরা ওয়াপ ও মাই স্পোর্টস অ্যাপে লাইভ বিশ্বকাপ খেলা দেখার পাশাপাশি এসএমএস’র মাধ্যমে বিশ্বকাপের নিউজ আপডেট পাবেন। এছাড়া আইভিআর সেবা ব্যবহার করে সরাসরি খেলার ধারাভাষ্যও শুনতে পারবেন গ্রাহকরা।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “দেশের ফুটবলপ্রেমী দর্শকদের কাছে মোবাইল ফোনের মাধ্যমে সরাসরি বিশ্বকাপ ফুটবলের ম্যাচগুলো দেখানোর সুযোগ পেয়ে আমরা আনন্দিত। এখন আপনার প্রিয় দলের খেলা দেখার জন্য টিভি সেটের সামনে টানা বসে থাকার কোন প্রয়োজন নেই অথবা লোডশেডিংয়ের কারণে খেলা দেখাও বন্ধ থাকবে না। রবি ও এয়ারটেল গ্রাহক হিসেবে ফুটবল বিশ্বকাপের একটি ম্যাচের জন্যও আফসোস করতে হবেনা আপনাকে। এটা দেশের শীর্ষ ৪.৫জি নেটওয়ার্ক অপারেটরের প্রতিশ্রুতি।”

লাইভ মিডিয়ার চেয়ারম্যান শরিফ উদ্দিন বলেন,“ফুটবলপ্রেমীদের এই সেবা দিতে পেরে আমরা আনন্দিত এবং এখন দেশের শীর্ষ স্পোর্টস অ্যাপ হলো মাই স্পোর্টস; যেখানে দর্শকরা এইচডি কোয়ালিটির লাইভ ফুটবল ও ক্রিকেট ম্যাচ দেখতে পারবেন এবং সত্যিকারের ৪.৫জি অভিজ্ঞতার মধ্য দিয়ে মাই স্পোর্টসকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য।”

অনুষ্ঠানে রবি’র বিজনেস অপারেশনস’র ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভূঁইয়া এবং লাইভ মিডিয়া লিমিটেড’র ম্যানেজিং ডিরেক্টর ইয়াসির আরাফাত ও ডিরেক্টর মো. তামজিদুল আলম অতুল উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts