ব্রাহ্মণবাড়িয়া-৫ আসন নবীনগরে কৃষকলীগ নেতা বুলবুলের গণসংযোগ অব্যাহত

জ,ই বুলবুল, নবীনগর (ব্রাহ্মণবাড়ীয়া)॥ বাহ্মণবাড়ীয়া-৫ (নবীনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে গণসংযোগ অব্যাহত রেখেছেন কৃষকলীগের উপদেষ্টা ও ওরিয়ন গ্রুপের স্বত্বাধিকারী বিশিষ্ট শিল্পপতি এবাদুল করিম বুলবুল। সম্প্রতি উপজেলার নিজ ইউনিয়ন সলিমগঞ্জ থেকে ব্যাপক গণসংযোগ শুরু করেন তিনি।

তিনি শ্যামগ্রাম ইউনিয়ন, নবীনগর সদর, হাজীপুর গ্রাম, বাঙ্গরা, জিনোদপুর ও ইব্রাহীমপুর এলাকায় গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম শাহরিয়ার বাদল, বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা ফায়েজুল ইসলাম, সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ওবাইদুল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোশারফ হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান কামরুল, বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান লাল মিয়া, সাবেক ইউপি সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগ নেতা সফিউল আলম, মুক্তার হোসেন সিকদার প্রমুখ।

ওরিয়ন গ্রুপের স্বত্বাধীকারি বিশিষ্ট শিল্পপতি এবাদুল করিম বলেন, দলের জন্য দীর্ঘদিন যাবৎ নিরলস ভাবে কাজ করে আসছি পাশাপাশি নিজ এলাকায় দলের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আমি আমার গণসংযোগ অব্যাহত রেখেছি। দল আমাকে যথাযথ মূল্যায়ন করবে বলে আশা করছি। তবে এলাকাবাসীর ভালবাসা ও সমর্থন পেলে নবীনগর কে আরও আধুনিকায়ন করে গড়ে তুলতে পারবো ইনশাআল্লাহ।

Print Friendly

Related Posts