ভোলায় গৃহবধূ আরজু হত্যাচেষ্টায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: ভোলার শিবপুরে আরজু বেগম হত্যা প্রচেষ্টার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ আগস্ট) সকাল সাড়ে ১০টায় এইচ আর ডি এফ, সুজন ও হামিদা আকতার ট্রাষ্ট এর যৌথ আয়োজনে শহরের কে জাহান মার্কেট চত্ত্বরে এ মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এ বিভিন্ন শ্রেনী পেশার শত শত লোক অংশ গ্রহন করে। এসময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা ঘন্টাব্যাপী নানা স্লোগানে আরজু হত্যা প্রচেষ্টার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধন শেষে পথসভায় ভোলা জেলা এইচ আর ডি এফ এর সভাপতি মোবাশ্বের উল্যাহ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন এইচ আর ডি এফ এর মহিলা বিষয়ক সম্পাদক বিলকিস জাহান মুনমুন, দৈনিক ভোলার বাণী পত্রিকার সম্পাদক মোহাঃ মাকসুদুর রহমান, জেলা নাগরিক কমিটির সভাপতি এ্যাড. মোঃ শাজাহান, এইচ আর ডি এফ এর যুগ্ম সম্পাদক শিমুল চৌধুরী, আলোচিত জোড়া খুন হওয়া জাহিদ এর পিতা মোস্তাফিজুর রহমানসহ আরো অনেকে।
এসময় বক্তারা বলেন, দেশে খুনী ধর্ষক লুটেরা ভূমিদস্যু বেড়ে গেছে। এখনই তাদের লাগাম টেনে ধরে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে এবং দেশকে অ-কার্যকর রাষ্ট্র হবার পথ থেকে এখনই ফেরাতে হবে।

এসময় ভোলার বাপ্তা ভোটের ঘর সংলগ্ন এলাকয় আলোচিত জোড়া খুনের (মাসুম ও জাহিদ)আসামীদেরও অবিলম্বে গ্রেফতারের দাবি জানান বক্তারা। তারা বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশে কোন খুনী পালিয়ে বেড়াতে পারে এটা আমরা বিশ্বাস করি না।

উল্লেখ্য গত ১৫ জুলাই (রবিবার) ভোর রাতের দিকে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা রাজমিস্ত্রি মোঃ ফরিদ এর স্ত্রী আরজু বেগমকে জবাই করে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা।

Print Friendly

Related Posts