মতলব উত্তরে গজরা ইউনিয়নে উন্নয়ন সমাবেশ

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে এক উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ এপ্রিল) বিকাল ৩ ঘটিকায় গজরা বাজার সংলগ্ন বালু মাঠে আয়োজিত উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি।

প্রধান অতিথির বক্তব্যে ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরী বলেন, শেখ হাসিনার অধীনে সুষ্ঠু ও অবাধ নির্বাচন হবে বলে আমি বিশ^াস করি। আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। কারণ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। এর প্রাপ্তি হলো ইত্যোমধ্যে বিশ্ব বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি দিয়েছে। তাই আজ আমরা শেখ হাসিনার জন্য গর্বিত। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগন আবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে প্রস্তুত।

মন্ত্রী মায়া চৌধুরী আরো বলেন, শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া এই মতলবের প্রতিটি ইউনিয়নেও লেগেছে। মতলবের রাস্তা-ঘাট, স্কুল, মাদ্রাসা, মসজিদ মন্দির সহ সকল প্রতিষ্ঠান ও সকল স্থানেই উন্নয়ন হয়েছে। এছাড়াও বাকী যে উন্নয়ন কাজগুলো আছে আগামী নির্বাচনের আগেই তা শেষ করবো।

বক্তব্য শেষে এমন সুন্দর একটি উন্নয়ন সমাবেশ আয়োজন করায় গজরা ইউপি চেয়ারম্যান হানিফ দর্জি ও দলীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং নিজের শারীরিক সুস্থতার জন্য দোয়া চান।

উন্নয়ন সমাবেশে গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ হানিফ দর্জির সভাপতিত্বে এবং গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছানা উল্লাহ মোল্লা ও সাধারন সম্পাদক ওহেদুজ্জামান ওয়াদুদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গণি পাটোয়ারী, ত্রাণ মন্ত্রীর মহধর্মিনি পারভীন চৌধুরী, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির সভাপতি আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ মাস্টার, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান, শাহজাহান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জিএম ফারুক, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী পারভীন শরীফ, মহানগর ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ সরকার লিখন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, আওয়ামীলীগ নেতা আলী আকবর মাস্টার, ইউপি সদস্য আঃ ছাত্তার প্রধান, ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন টিটু মুন্সি, আলী হোসেন প্রধান প্রমুখ। এ ছাড়াও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম টফিজ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সুমন দর্জি, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Matlab-uttar-2

যুবলীগ নেতা টফিজের নেতৃত্বে বিশাল মিছিলে উন্নয়ন সমাবেশে যোগদান

গজরা ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত উন্নয়ন সমাবেশের প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিশাল এক মিছিলের মাধ্যমে উন্নয়ন সমাবেশে মিলিত হন ৫নং ওয়ার্ডের নেতাকর্মীরা।

গজরা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম টফিজের নেতৃত্বে ৫নং ওয়ার্ড আমুয়াকান্দি গ্রাম থেকে দৃষ্টিনন্দন ও বিশাল মিছিলে সাথে শত শত নেতাকর্মী উন্নয়ন সমাবেশে যোগ দেন। মিছিলে অংশ গ্রহন করেন, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মজিবুর রহমান দেওয়ান, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. অলিউল ইসলাম, সহ-সভাপতি জয়নাল আবেদীন দেওয়ান, সাধারন সম্পাদক হারুন অর রশিদ, ওয়ার্ড মেম্বার জিহাদ হোসেন, সংরক্ষিত মহিলা মেম্বার খাদিজা ইসলাম, ইউনিয়ন যুবলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম সুমন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা নজরুল ইসলাম, ইকবাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান খান, আঃ রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ। এ মিছিলের মাধ্যমে ৫নং ওয়ার্ডের শত শত নারী পুরুষ উন্নয়ন সমাবেশে যোগদান করেন এবং ত্রাণ মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Print Friendly

Related Posts