মতলব উত্তরে নৌকার পক্ষে প্রচারে অ্যাড. শামীম

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ চাঁদপুর-২ আসনে নৌকার প্রার্থী অ্যাড. নুরুল আমিন রুহুলকে মতলব উত্তরে নৌকা প্রতীকের পক্ষে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ করেছেন উপজেলা জাতীয় যুবসংহতির আহ্বায়ক অ্যাড. শামীমুল ইসলাম। বৃহস্পতিবার সন্ধায় উপজেলার সুগন্ধী গ্রামের বিভিন্নস্থানে এ কমসূচী করেন তিনি।

প্রচারণায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর-২ আসনে জাপার মনোনয়ন প্রত্যাশী অ্যাড. শামীমুল ইসলাম বলেন, যেহেতু মহাজোট মনোনীত করে অ্যাড. নুরুল আমিন রুহুল ভাইকে প্রতীক দিয়েছে। তাই আমি আমার পক্ষ থেকে তাকে সমর্থন দিলাম। এবং মহাজোটের প্রার্থীর বিজয়ের লক্ষ্যে তার প্রচার-প্রচারণা করছি।

জাতীয় আইনজীবি ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জেলা যুবসংহতির যুগ্ম-আহ্বায়ক শামীমুল ইসলাম আরও বলেন, আমরা পূর্ব অঙ্গীকার অনুযায়ী নৌকার প্রচারণায় অংশ গ্রহন করছি। আগামী ৩০ তারিখ জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নৌকায় ভোট দিবেন এবং মহাজোট প্রার্থীকে নির্বাচিত করে মতলরেব উন্নয়ন অব্যাহত রাখবেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা জাপার যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা জাপার সভাপতি কাইয়ুম খান, ছেঙ্গারচর ডিগ্রি কলেজ শাখা ছাত্রসমাজের সাবেক ও পোল্যান্ড প্রবাসী ব্যবসায়ী এবং সংগঠক মাসুদুর রহমান তুহিন সভাপতি মাসুদুর রহমান তুহিন, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক ইসমাইল খান টিটু ও স্থানীয় নেতাকর্মী।

Print Friendly

Related Posts