মতলব উত্তরে নৌকার পক্ষে গণমিছিল

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমনের নেতৃত্বে ও দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নৌকার পক্ষে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজ মাঠ থেকে মিছিল শুরু হয়ে হরিণা মোড় পর্যন্ত প্রদক্ষিণ করে। এরপর হরিণা মোড়ে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়্যারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন বলেন, আধুনিক মতলবের রূপকার মোফাজ্জল হোসেন চৌধুরী (বীর বিক্রম) এমপি এবং সাজেদুল হোসেন চৌধুরী দিপুর ঘাটি। মতলবের এ মাটিতে জামায়াত-শিবির, রাজাকার ও জঙ্গীবাদের কোন ঠাঁই নেই। আমাদের আধুনিক মতলবের রূপকার ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী মন্ত্রী হয়ে মতলবের যে উন্নয়ন করেছেন তা আর কোন মন্ত্রী এমপি করতে পারবে না। মায়া চৌধুরী রাস্তা-ঘাট, স্কুল কলেজসহ সকল সেক্টরে উন্নয়ন করে দুই মতলবের চেহারা পাল্টে দিয়েছেন তিনি। তাই আগামী দিনে তারুণ্যের অহংকার দিপু চৌধুরীর নেতৃত্বে চাঁদপুর-২ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করে শেখ হাসিনাকে পুণরায় ক্ষমতায় আনতে হবে। আর চাঁদপুর-২ আসনে মায়া চৌধুরী ও দিপু চৌধুরীর নেতৃত্বে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান মো. আবুল খায়ের, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান, উপজেলা যুবলীগের সদস্য শরীফ উল্লাহ সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান, সাধারন সম্পাদক ইসমাইল হোসেন ডালিম, সাংগঠনিক সম্পাদক স্বপন মুন্সি, দূর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামাল লস্কর, সাধারন সম্পাদক মেহেদী হাসান রনি, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ইলিয়াছ প্রধান, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম সেলিম রেজা, সাধারন সম্পাদক ফখরুল ইসলাম রনি’সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly

Related Posts