মতলব উত্তরে বিদ্যুৎ সংযোগের নামে..

নিজস্ব প্রতিবেদক ॥ মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের আমুয়াকান্দি গ্রামে বিদ্যুৎ সংযোগের নামে যুবলীগ নেতার অর্থ আদায়ের অভিযোগ পাওয়া গেছে। গত ২ বছর আগে প্রতি মিটার প্রতি ২০ হাজার টাকা নিয়েছেন বিদ্যুৎ সংযোগ দিবেন বলে। কিন্তু দুই বছর পার হতে চললেও বিদ্যুৎ সংযোগের কোন খবর নেই। এতে স্থানীয় গ্রামবাসীর মধ্যে চরম ক্ষোভ সৃষ্টি হয়েছে।

আমুয়াকান্দি গ্রামের মোস্তফা, আজগর, জাহান উল্লা, সুমন, রাসেল, জুয়েল, মালেক, ছাত্তার, নাছিমা, মোস্তফা সরকার, সেলিম, জাহাঙ্গীরসহ একাধিক এলাকাবাসী বলেন, গত ২ বছর আগে আমাদের কাছ থেকে গজরা ইউনিয়ন যুবলীগের সভাপতি টিটু মুন্সি বিদ্যুৎ সংযোগ দিবেন বলে মিটার প্রতি ২০ হাজার টাকা করে নিয়েছেন। কিন্তু রাঢ়ীকান্দি গ্রামে একই লটের কাজ শেষে তারা প্রায় ২০ টি মিটার বিদ্যুৎ সংযোগ পেয়ে যাচ্ছে। কিন্তু আমাদের আমুয়াকান্দি গ্রামের পূর্ব মাথায় ১৩ টি মিটার দেওয়ার কথা থাকলেও তার কোন খবর নেই। এ ব্যাপারে আমরা টিটু মুন্সির কাছে গিয়েছি, কিন্তু তিনি কোন পাত্তাই দিচ্ছেন না।

এলাকাবাসী বলেন, বর্তমান সরকার বিনা খরচে বিদ্যুৎ দিচ্ছে। আমরা সরকারের এ ধারাবাহিকতায় বিদ্যুৎ সংযোগ পেতে চাই। এরপর টিটু মুন্সির সাথে যোগাযোগ করলে তিনি বলেছেন মিটার আনতে বিভিন্ন খরচ আছে। তাই সে মিটার প্রতি ২০ হাজার টাকা করে দাবী করে। তারপরও আমরা বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য টাকা দিয়েছি। কিন্তু ২ বছর পার হলেও তার কাছে কোন পাত্তাই পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে গজরা ইউনিয়ন যুবলীগের সভাপতি টিটু মুন্সি বলেন, আমুয়াকান্দি গ্রামে বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য চেষ্টা চলছে। কিন্তু পল্লী বিদ্যুতের ইঞ্জিনিয়ারের ভুলের কারনে তাদের বিদ্যুৎ সংযোগ দিতে দেরি হচ্ছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিদ্যুতের মালামাল আনতে এবং কাজ করাতে গিয়ে বিভিন্ন খরচ আছে তাই টাকা নিয়েছি।

Print Friendly

Related Posts