মতলব উত্তরে সুলতানাবাদ ইউনিয়ন কৃষকলীগের কমিটি গঠন

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ও ১৪নং সুলতানাবাদ ইউনিয়ন কৃষকলীগের কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার (২৯ মে) সকালে উপজেলার সুজাতপুর বাজারস্থ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কার্যালয়ে আয়োজিত এক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব অখিল উদ্দিন। এসময় তিনি সুলতানাবাদ ইউনিয়ন কৃষকলীগের কমিটি ঘোষনা করেন।

কমিটি ঘোষনা অনুষ্ঠান সঞ্চালনায় করেন উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জিএম ফারুক। উপস্থিত ছিলেন, ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন সরকার, মতলব উত্তর উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক দুলাল মেম্বার, প্রচার সম্পাদক আলমগীর সরকার, সমবায় সম্পাদক মোঃ মানিক বেপারী, সদস্য মোঃ মোজাম্মেল হক, ফতেপুর পুর্ব ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ ইমরান চৌধুরী রাজু,সহ কৃষকলীগ নেতাকর্মী।

১৪নং সুলতানাবাদ ইউনিয়ন কৃষকলীগের কমিটিতে সভাপতি মোঃ সাইফুল ইসলাম (স্বপন), সাধারন সম্পাদক ১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আলমগীর হোসেন (আলম) ও মোঃ মনির হোসেন লিটন মিয়াজীকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়। সকলের কাছে দোয়া চেয়েছেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবগঠিত কমিটির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক।

Print Friendly

Related Posts