মহাসমাবেশ সফল করায় চরমোনাই পীরের অভিনন্দন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ৫ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় মহাসমাবেশ সফল করায় সাংবাদিক, জেলা নেতা-কর্মী, বিভিন্ন অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ, অত্র এলাকার ব্যবসায়ীসহ সকল পর্যায়ের লোকজনের প্রতি আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম- পীর সাহেব চরমোনাই।

অভিনন্দন বার্তায় পীর সাহেব চরমোনাই বলেছেন, স্বল্প সময়ের আহ্বানে অনুষ্ঠিত মহাসমাবেশ মহাসমূদ্রে পরিণত করে প্রমাণ করেছে এদেশের গণমানুষ ইসলাম ছাড়া আর অন্য কোন মতবাদ মানে না। তারা প্রতিহিংসার রাজনীতির কবল থেকে বের হয়ে ইসলামের বিজয় চায়, ইসলামবিরোধী কোন শাসন চায় না। ইসলাম বিজয়ের জন্য এখন আমাদের সকলেরই উচিত হবে সকল মতবাদ, মতভেদ ভুলে এবং তাগুতের সংশ্রব ত্যাগ করে শুধুমাত্র ইসলামকে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধ প্লাটফর্ম তৈরি করা। স্বাধীনতার ৪৭ বছরে অনেক সরকার পরিবর্তন হয়েছে, অনেক দফার আবির্ভাব ঘটেছে, নেতা-নেত্রীর পরিবর্তনও হয়েছে বহুবার, কিন্তু মানুষের ভাগ্যের কোন পরিবর্তন ঘটেনি।

পীর সাহেব চরমোনাই মহাসমাবেশে ঘোষিত সকল কর্মসূচি পালনে সকলের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, প্রচলিত রাজনীতির অতল গহ্বরে অন্তত ওলামা-মাশায়েখগণের অংশগ্রহণ বেমানান। তাছাড়া যে রাজনীতিতে জাতির শান্তি ও মুক্তি নেই, সেই রাজনীতি ওলামা ও দ্বীনদার ব্যক্তিবর্গ করতে পারেন না। আল্লাহ পাক সকলকে দ্বীনের সহীহ সমঝ দান করুন।

কর্মসূচী : ১২ অক্টোবর ঢাকায় বিক্ষোভ, ১৪ অক্টোবর জেলায় জেলায় ব্ষোভ ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি পেশ এবং ১৬ অক্টোবর প্রেসিডেন্টের কাছে স্মারকলিপি প্রদান।

 

 

 

তথ্যসূত্র : আহমদ আবদুল কাইয়ূম. প্রচার ও প্রকাশনা সম্পাদক

Print Friendly

Related Posts