মাদককারবারিকে পুলিশে দেওয়ায়..

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ মতলব উত্তরে জনি নামে এক মাদককারবারিকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করায় ক্ষিপ্ত হয়ে একজনকে পিটিয়ে আহত করেছে সে। সোমবার সকালে উপজেলার নিশ্চিন্তপুর বাজারে এ ঘটনা ঘটে। আহত সুজন বেপারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। এ ঘটনায় আহতের ভাই সাগর বেপারী বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, নওদোনা গ্রামের মতিন বেপারীর ছেলে মাদকসেবী জনি গত ২০ অক্টোবর রাতে নিশ্চিন্তপুর বাজারের একটি গাড়ী ঘরে বসে ইয়াবা সেবন করছিল। নিশ্চিন্তপুর গ্রামের ছোবহান বেপারীর ছেলে সুজন এ দৃশ্য দেখতে পেয়ে আশপাশের লোকজনকে ডেকে এনে তাকে হাতে-নাতে আটক করে। পরে থানায় খবর দিলে এএসআই নাহিদ হোসেন তাকে গ্রেফতার করে এবং পরদিন রোববার কোর্টে প্রেরণ করেন।

জনি জামিনে এসে ক্ষিপ্ত হয়ে মনির হোসেন, শাহআলম, ইব্রাহিম, কবির হোসেনসহ কয়েকজনকে সাথে নিয়ে সোমবার সকালে রড দিয়ে সুজনকে পিটিয়ে আহত করে। তার নাকে ও মুখে মারাত্মক জখম হয়। সে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোরশেদ আলম বলেন, জনিকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছিল। এসেই সে এ ঘটনা ঘটায়। আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। জনিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে জনির বাড়ি গিয়ে জানা যায় সে ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। তার পরিবারের সদস্যরা জানায় সে মাদকের সাথে সম্পৃক্ত নেই। তাদের সাথে পূর্ব শত্রুতার জের ধরে এ মারামারির ঘটনা ঘটিয়েছে বলে জনির পরিবারের দাবী।

Print Friendly

Related Posts