মাদক অভিযানে নিহতের সংখ্যা শত ছাড়াল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মাদক নির্মূলে আইন শৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহতের সংখ্যা একশ ছাড়িয়েছে। অব্যাহত এই অভিযানে সোমবার রাতে আরও ১২ জন নিহত হয়েছেন। এর মধ্য কুমিল্লায় দুজন, কুষ্টিয়ায় দুজন, যশোরে দুজন, ঢাকায় একজন, ময়মনসিংহে একজন, সাতক্ষীরায় একজন, বরগুনায় একজন, ঠাকুরগাঁওয়ে একজন ও ব্রাহ্মণবাড়িয়ায় একজন মারা গেছেন।

কুমিল্লা: ‘বন্দুকযুদ্ধে’ লিটন ওরফে কানা লিটন (৪৩) এবং বাতেন (৩৪) নামে দুই ‘মাদক কারবারি’র মৃত্যুর খবর দিয়েছে পুলিশ। মুরাদনগরের পৈয়াপাথর এলাকার আবদুস ছামাদের ছেলে লিটনের বিরুদ্ধে ৭টি মাদক মামলা এবং বাখরনগর গ্রামের সহিদ মিয়ার ছেলে বাতেনের বিরুদ্ধে ৮টি মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানায়। মাদকবিরোধী অভিযানে গত এক সপ্তাহে কুমিল্লায়  মোট ১২ জন নিহত হলেন।

যশোর: মাদক কারবারিদের ‘গোলাগুলিতে নিহত’ দুজনের লাশ উদ্ধারের খবর দিয়েছে পুলিশ। তারা হলেন শহরের চাঁচড়া রায়পাড়া এলাকার সেকেন্দারের ছেলে মানিক (২৭) এবং শহরতলীর মন্ডলগাতি গ্রামের জাহন আলীর ছেলে আহসান আলী (৫৬)।

কুষ্টিয়া: দৌলতপুরে পুলিশের কথিত বন্দুকযুদ্ধে মুকাদ্দেস আলী (৪২) ও ফজলুর রহমান টাইটেল (৪৮) নামে দুজন নিহত হয়েছেন। মুকাদ্দেস উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন মুন্সিগঞ্জ গ্রামের রেজাউল ইসলামের ছেলে; ফজলুর প্রাগপুর বাজারের মৃত ইয়াকুব আলীর ছেলে।

ঢাকা: দক্ষিণ খানের আশিয়ান সিটি মাঠে রাত সাড়ে ১২টার দিকে কথিত বন্দুকযুদ্ধে মারা যান সুমন ওরফে খুকু সুমন (৩৫) নামে এক ব্যক্তি। ঢকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের অতিরিক্ত উপ কমিশনার নূরুল আলম বলেন, সুমন ওই এলাকার একজন ‘চিহ্নিত মাদক বিক্রেতা’ এবং তার বিরুদ্ধে থানায় মাদক আইনের চারটি মামলা রয়েছে।

সাতক্ষীরা: কলারোয়ার চুকনা এলাকায় আনিসুর রহমান আনিস (৪০) নামে একজনের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। তিনি পাকুড়িয়া গ্রামের সুরোত আলীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া: আখাউড়া পৌর এলাকার খালাজোড়া এলাকায় জনি মিয়া (৩০) নামে একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বিরুদ্ধে মাদক ও ডাকাতির অভিযোগে আটটি মামলা রয়েছে বলে পুলিশ জানায়। জনি কুমিল্লার দেবিদ্বার উপজেলার খাইয়ার গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।

ময়মনসিংহ:  ভালুকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা যান মো. মিজান (৪৫) নামে এক ব্যক্তি। তার বিরুদ্ধে মাদকের কয়েকটিসহ মোট ৯টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

বরগুনা: বেতাগীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ফিরোজ মৃধা নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বেতাগী পৌরসভার ৪নং ওয়ার্ডের ফিরোজের বিরুদ্ধে নয়টি মাদক মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

ঠাকুরগাঁও: হরিপুর উপজেলার আটঘুড়িয়া এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হারুন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি শীতলপুর গ্রামের প্রয়াত আব্দুল আজিজের ছেলে।

 

 

 

Print Friendly

Related Posts