মানিকগঞ্জে জাতীয় শোক দিবস পালন করলো সাবেক ছাত্রলীগ নেতারা

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে শোকসভার আয়োজন করা হয়। শোকাবহ আগস্ট মাসকে শোকের মাস হিসেবে আখ্যায়িত করা হয়।

বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, কোরআন খানি, দোয়া মাহফিল ও গনভোজের আয়োজন করে মানিকগঞ্জ জেলার সাবেক ছাত্রলীগ নেতারা।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান জনি’র সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি এ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, যুগ্ম-সাধারন সম্পাদক বদরুল ইসলাম বাবলু, সুলতানুল আযম খান আপেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: কফিল উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা লিয়াকত হোসেন লিটন, সাবেক সাধারন সম্পাদক মো: খালিদ হোসেন, সাবেক সভাপতি মো:রফিকুল ইসলাম চৌধুরী রানাসহ সকল উপজেলা ও পৌর ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা – শোককে শক্তিতে পরিণত করে দেশের কল্যানে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ সপরিবারের নিহত সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা এবং শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় মোনাজাত করা হয়।

Print Friendly

Related Posts