মানিকগঞ্জে সাংবাদিকের পিতার ইন্তেকাল

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ : মানিকগঞ্জের শিবালয় উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি, দৈনিক ভোরের পাতা পত্রিকার শিবালয় প্রতিনিধি এবং শিবালয় ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য মো. রফিকুল ইসলামের পিতা উকিল উদ্দিন দর্জি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……রাজেউন)।

সোমবার সকাল পৌনে ৮টায় ঢাকার হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও বার্ধক্যজনক রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার বাড়ি শিবালয় উপজেলার নতুন পাড়া গ্রামে।

আজ (সোমবার) বাদ জোহর আরিচা ডাক্তারখানা জামে মসজিদ প্রাঙ্গনে তার জানাজার নামাজ শেষে বিকেল সাড়ে তিনটায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের মৃত্যুতে শোকা জানিযেছেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, প্রাক্তন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার মানবেন্দ্র চক্রবর্তী, প্রাক্তন সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন ভিকু, শিবালয় উপজেলা্ প্রেসকক্লাবের সভাপতি বাবুল আক্তার মঞ্জুর, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, শিবালয় উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি রঞ্জিত কুমার সরকার, সাধারণ সম্পাদক আকমল হোসেনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

Print Friendly

Related Posts