মানিকগঞ্জ প্রেসক্লাবে ঐক্যবদ্ধতার প্রশংসা করলেন পুলিশ সুপার

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ : মানিকগঞ্জ প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের ঐক্যবদ্ধতা প্রশংসা দাবীদার বলে আখ্যায়িত করলেন মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম। তিনি বুধবার মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এ কথা বলেন।

তিনি আরো বলেন আমি অনেক জায়গায় চাকরী করেছি কিন্তু মানিকগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকেদের মতো ঐক্যবদ্ধ সাংবাদিক আর কোথাও পাই নি। যে কোনো যায়গায় সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকলে প্রশাসন ও জনগণ উভয়ের জন্য মঙ্গল। মানিকগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পুলিশের সম্পর্ক সুদৃঢ় থাকাতে আমার কাজের স্পৃহা পাই।

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সুরুয খান ,সহ-সভাপতি সাইফুদ্দিন আম্মেদ নান্নু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, যুগ্ন সম্পাদক শাহানুর ইসলাম, সহ-সম্পাদক শহিদুল ইসলাম সুজন, সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদ, ক্রীড়া সম্পাদক আশরাফুল আলম লিটন, সাংবাদিক মনিরুল ইসলাম মিহির, সাংবাদিক বিএম খোরশেদ, সাংবাদিক জালাল উদ্দিন ভিকু, সাংবাদিক ইউসুফ আলী, সাংবাদিক ইউসুফ আলী শেখ প্রমুখ।

Print Friendly

Related Posts