মিলানে দিনব্যাপী উদযাপিত হলো ফুড ফেস্টিভাল ফেস্তা দেল্লা উনিতা

ইসমাইল হোসেন স্বপন. ইতালি প্রতিনিধি : ইতালির মিলানে ২৩ সেপ্টেম্বর  রোববার পারতিতো দেমোক্রাতিকো এর আয়োজনে ফেস্তা দেল্লা উনিতা দি মিলানো-২০১৮ এর দিনব্যাপী ফুড ফেস্টিভাল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন বাংলাদেশ কন্স্যুলেট জেনারেল মিলান এর কনসাল জেনারেল ইকবাল আহমেদ।

Untitle

এতে বক্তব্য রাখেন কনসাল জেনারেল ইকবাল আহমেদ। পিডি মিলানের  সাধারণ সম্পাদক পিয়েত্রো বুসসোলাতি, কমুনি দি মিলানের কাউন্সিলর দিয়ানি দে মারকে এবং পিডি আন্তর্জাতিক সম্পাদক ভিনসেনছো ইসকুত্তো, কনসাল (শ্রম) রফিকুল করিম,সহ অন্যান্য দেশের প্রতিনিধিরা।

Untitle-2

এতে প্রায় দশটি দেশের কমিউনিটির নেতৃবৃন্দের অংশগ্রহণ ও স্ব স্ব দেশের খাবার পরিবেশন করেন সকলের মাঝে। বাংলাদেশ, ইন্ডিয়া, মরক্কো, শ্রীলংকা, ইজিপ্ট, ইতালিয়ান সহ অন্যান্য দেশের কমিউনিটির নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

Untitle-3

অনুষ্ঠানে নিজস্ব কৃষ্টি তুলে ধরেন সকলের মাঝে। অনুষ্ঠানে মিলান লোম্বারদিয়া আ’লীগ ও সহযোগী সংগঠন,আঞ্চলিক সংগঠন এবং মিলান বাঙলা প্রেসক্লাব ইতালির সাংবাদিক নেত্রীবৃন্দ সহ মিলানে বসবাসরত বাংলাদেশী কমিউনিটির শীর্ষ স্হানীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। এ আয়োজনের মধ্যে দিয়ে পারস্পরিক সহমর্মিতা, ঐক্য ও ভাতৃত্ববোধ তৈরী এবং একে অপরের সহযোগীতায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সেতু বন্ধন তৈরী হবে এই প্রত্যাশা ব্যক্ত করেন  আয়োজক বৃন্দ।

Print Friendly

Related Posts