মুক্তি পেল রেস ৩-এর তৃতীয় গানের টিজার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ একের পর এক চমক দিয়ে যাচ্ছে রেস ৩। ট্রেইলার ও দুটি গান মুক্তির পর এবার মুক্তি পেল ছবিটির তৃতীয় গানের টিজার। আর তৃতীয় গান হিসেবে রয়েছে রেস ৩-এর টাইটেল ট্র্যাক হিসেবে পরিচিতি পাওয়া ‘আল্লাহ দুহাই হ্যায়’। যে গান ছাড়া একেবারেই বেমানান রেস সিরিজের যেকোনো পর্ব। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, গতকাল নিজের টুইটার অ্যাকাউন্টে গানটির টিজার মুক্তি দেন ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা সালমান খান।

গানটি মুক্তি দিয়ে তিনি লিখেন, ‘নেশা তেরা, নেশা তেরা ন্যাশিলা হ্যায়। শিগগিরই আসছে আল্লাহ দুহাই হ্যায়-এর নতুন সংস্করণ।’ গানটির টিজারে ছবির অন্য কোনো চরিত্রকে দেখা যায়নি। কালো জ্যাকেট ও কালো টি-শার্টে টিজারজুড়ে উপস্থিত ছিলেন সালমান খান। এ ছাড়া তাঁর পেছনে ছিল একঝাঁক নৃত্যশিল্পী।

সালমান ছাড়াও ছবির কেন্দ্রীয় নারী চরিত্রে রয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ। ছবিটির নেতিবাচক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘দোবারা সি ইউ ইভিল’খ্যাত তারকা সাকিব সেলিম। পর্দায় সাকিব সেলিমকে সঙ্গ দেবেন ‘জয় হো’-খ্যাত অভিনেত্রী ডেইজি শাহ। এ ছাড়া অভিনয় করেছেন ববি দেওল। প্রথম ও দ্বিতীয় খণ্ডে অভিনয় করা অনিল কাপুরও থাকছেন তৃতীয় খণ্ডে। ছবিতে তাঁকে দেখা যাবে সালমানের বাবার চরিত্রে।

‘রেস’ সিরিজের প্রথম সিক্যুয়ালটি মুক্তি পায় ২০০৮ সালে। সেটাতে অভিনয় করেছিলেন সাইফ আলি খান, বিপাশা বসু, অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর ও সামিরা রেড্ডি। পাঁচ বছর পর জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনকে নিয়ে ‘রেস’-এর দ্বিতীয় কিস্তি মুক্তি পায়। ‘রেস’ সিরিজের প্রথম দুটি ছবি আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করতে যাচ্ছেন রেমো ডি সুজা। ২০১৮ সালের ঈদকে কেন্দ্র করে ‘রেস ৩’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Print Friendly

Related Posts