রাজধানীতে তরুণীকে জোর করে গাড়িতে তুলে ‘ধর্ষণ’ (ভিডিও)

ঢাকার রাস্তায় জোর করে প্রাইভেটকারে তুলে তরুণীকে ধর্ষণের সময় এক ব্যক্তিকে হাতেনাতে আটক করে পিটুনি দিয়েছে জনতা। পরে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, জনতা ওই ব্যক্তি ও তার গাড়ির চালককে বাইরে বের করে পিটুনি দিচ্ছে। এক পর্যায়ে ‘ধর্ষণকারী’ ও গাড়ির চালক উভয়কেই নগ্ন করে রাস্তায় মারধর করতে দেখা যায়।

 পিটুনি খাওয়া ব্যক্তির নাম রনি হক বলে জানা গেছে। গতকাল শনিবার গভীর রাতে ঘটনার দুটি ভিডিও ফেসবুকে পোস্ট করেন রাফি আহমেদ নামে এক ব্যক্তি।
ফেসবুক পোস্টে তিনি জানান, অফিস থেকে ফেরার সময় মোহাম্মদপুর কলেজগেট সিগন্যালে তার সামনে থাকা গাড়িতে একজন ছেলে ও একজন মেয়েকে ধস্তাধস্তি করতে দেখেন তিনি। গাড়ির গতিবিধি সন্দেহজনক হওয়ায় তিনি গাড়িটিকে অনুসরণ করেন। গাড়ির ভেতরের ধস্তাধস্তি রাফি আহমেদসহ রাস্তায় থাকা আরও অনেকের নজরে আসে। তবে জ্যামের কারণে গাড়িটি পালানোর চেষ্টা করেও ব্যর্থ হয় বলে পোস্টে উল্লেখ করেন রাফি।
রাফি আহমেদ তার পোস্টে দাবি করেন, গাড়িটি জ্যামে আটকা পড়লে তিনিসহ সাধারণ মানুষ গাড়িটির সামনে গিয়ে দেখেন ছেলেটি মেয়েটিকে ধর্ষণ করছে।  গাড়িটির নম্বর ‘ঢাকা মেট্রো – গ ২৯- ৫৪১৪’। মেয়েটিকে রাস্তা থেকে জোর করে গাড়িতে তুলে ধর্ষণ করা হচ্ছিল বলে মেয়েটির বরাত দিয়ে দাবি করেন তিনি।
এদিকে ফেসবুকে রনি হক তার আইডিতে ২০১৬ সালের ২৫ জুলাই প্রাইভেট কারসহ একটি ছবি পোস্ট করেন। সে ছবিতে থাকা প্রাইভেট কারের নম্বরের সঙ্গে গত কালের ঘটনায় ব্যবহৃত গাড়ির নম্বর মিলে গেছে।
এ বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, তিনি এ ব্যাপারে কিছু জানেন না।

Print Friendly

Related Posts