রাজধানীতে দুটি বাসের রেষারেষিতে দুই শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক : ঢাকার বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের দুটি বাসের রেষারেষিতে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছে। রোববার বেলা সাড়ে ১২টার দিকের এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১২ জন। এদের মধ্যে ৯ জনকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

নিহত দুইজন হলো— শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আব্দুল করিম ও একাদশ শ্রেণির শিক্ষার্থী দিয়া খাতুন মিম।ঘটনার পর প্রতিষ্ঠানটির বিক্ষুব্ধ শিক্ষার্থীরা অন্তত ৩০টি গাড়ি ভাংচুর করে।

ক্যান্টনমেন্ট থানার এএসআই রেজাউল ইসলাম বলেন, জিল্লুর রহমান ফ্লাইওভারের কাছে যেখানে দুর্ঘটনা ঘটেছে, তার পাশেই শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ। ঘটনার সময় শিক্ষার্থীরা র‌্যাডিসনের গ্যাপ দিয়ে রাস্তা পার হচ্ছিলেন, অনেকে বাসের জন্য ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন। এ সময় জাবালে নূর পরিবহনের একটি বাস শিক্ষার্থীদের চাপা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী একজন শিক্ষার্থী বলেন, একদল শিক্ষার্থী ফ্লাইওভারের গোড়ায় বাসের জন্য অপেক্ষা করছিলেন। ওই সময় মিরপুরের দিক থেকে আসা জাবালে নূর বাসটি ফ্লাইওভার দিয়ে নামার সময় শিক্ষার্থীদের ওপর উঠে যায়।

 

Print Friendly

Related Posts