রাজধানীতে ভাসমান মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রাজধানীর বিভিন্ন এলাকায় ভাসমান মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছেন লিও ক্লাব অব ঢাকা এলিগেন্ট ফ্লাওয়ার, লিও ক্লাব অব ঢাকা গোল্ডেন স্টার, লিও ক্লাব অব ঢাকা ইউনিভার্সিটি এলিগেন্ট।

গত শনিবার রাতে রাজধানী ঢাকার ফার্মগেট, কাওরান বাজার, মালিবাগ, গুলিস্তান ও কমলাপুরে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের জেলা ৩১৫.বি১.বাংলাদেশ এর ভাইস জেলা গভর্নর লায়ন দেওয়ান নাসিরুল হক (MJF)।

তিনি বলেন গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে ফার্মগেট আনোয়ারা পার্ক এলাকায় শীতবস্ত্র বিতরণ শুরু হয়। এর পর নগরীর বিভিন্ন এলাকায় গৃহহীণ  দু:স্থ-অসহায় ভাসমান মানুষের মাঝে প্রায় তিন শতাধিক কম্বল ও তিন শতাধিক টি-শার্ট বিতরণ করা হয়।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে ওই তিন সংগঠনের লায়ন মো নুরুল ইসলাম মোল্লা, জাকির হোসেন, মহিউদ্দিন মাহি, আব্দুর রহিম রাজু, সাবরিনা আক্তার, মামুন চৌধুরী, আরিফ হোসেন, জহিরুল ইসলাম, লিও নাদিম, লিও রাব্বি, আব্দুল মোমেন জীবন, ফরহাদ রেজা আপন, লিও হাসানুর রহমান, লিও ইকবাল মাহমুদ, নাজমুল ইসলাম, লিও সাদ্দাম হোসেন, নাহিদ, সুবল শিকদার, সাবরিনা উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts