রোববার ফ্লোরিডায় দ্বিতীয় ম্যাচে উইন্ডিজ-বাংলাদেশ মুখোমুখি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ এবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচ টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ফ্লোরিডার লাউডারহিলে সেন্ট্রাল ব্রোওয়ার্ড রেজিওনাল পার্ক স্টেডিয়ামে। বাংলাদেশ সময় রোববার ভোর ৬টায় খেলা শুরু হবে। ওয়েস্ট ইন্ডিজের সেন্ট কিটসে প্রথম ম্যাচে ৭ উইকেটে হেরেছে সাকিববাহিনী।

ফ্লোরিডার এই মাঠে ক্রিকেট ছাড়াও রাগবি-ফুটবল খেলা হয়। স্টেডিয়ামের দর্শক ধারণক্ষমতা ২০ হাজার। এই মাঠে সব মিলে ছয়টি টি-২০ ম্যাচ হয়েছে। সর্বোচ্চ চারটি করে টি-২০ ম্যাচ খেলেছে নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। এছাড়া দুটি করে ভারত ও শ্রীলংকা। বাংলাদেশ পঞ্চম দল হিসেবে এই ভেন্যুতে ক্রিকেট খেলবে।

বাংলাদেশ দল এরই মধ্যে ফ্লোরিডায় পৌঁছেছে। ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার আগে মেহেদী হাসান মিরাজ ও আরিফুল হকের যুক্তরাষ্ট্রের ভিসা হতে দেরি হয়। তারা যেতে পারেননি দলের সঙ্গে। ফ্লোরিডায় খেলা নিয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, আমেরিকায় ক্রিকেট জনপ্রিয় করে তোলার জন্য আইসিসি চেষ্টা করছে। ফ্লোরিডায় ম্যাচ আয়োজনের জন্য ওয়েস্ট ইন্ডিজ আমাদের প্রস্তাব দেয়, আমরা তাতে রাজি হই।

ফ্লোরিডার মাঠে ওয়েস্ট ইন্ডিজ চার ম্যাচ খেলে তিনটিতে জিতেছে। একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। তাদের বিরুদ্ধে চলমান সিরিজের শেষ দুটি ম্যাচ শুরু হবে রোববার ও সোমবার বাংলাদেশ সময় সকাল ৬টায়।

Print Friendly

Related Posts